আজ ১৪ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

চন্দনাইশে ৬৪টি দুঃস্থ পরিবারের মাঝে ঢেউটিন ও গৃহ নির্মাণ বাবদ চেক বিতরণ


মোঃ কামরুল ইসলাম মোস্তফা, চন্দনাইশঃ

চন্দনাইশে অগ্নিকান্ডে ও প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ গরীব, অসহায়, দুঃস্থ পরিবারের বাড়ি ঘর মেরামত/পুনঃনির্মাণের লক্ষে উপজেলার দুইটি পৌরসভা ও আটটি ইউনিয়নের ৬৪টি পরিবারের মাঝে ঢেউটিন ও গৃহ নির্মাণ বাবদ চেক বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) চন্দনাইশ উপজেলা পরিষদ কার্যালয় চত্বরে উপজেলা প্রশাসনের আয়োজনে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অধীনে উপজেলার ৬১টি অসহায় ও দুঃস্থ পরিবারকে দুই বান্ডিল করে ১২২ বান্ডিল ডেউটিন ও প্রতিজনকে গৃহ নির্মাণ মঞ্জুরি বাবদ ৬ হাজার টাকার চেক বিতরণ করা হয়।

এছাড়া ৩টি পরিবারকে তিন বান্ডিল করে ৯ বান্ডিল ডেউটিন ও গৃহ নির্মাণ বাবদ প্রতিজনকে ৯ হাজার টাকার চেক বিতরণ করা হয়। ডেউটিন ও চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম-১৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. নজরুল ইসলাম চৌধুরী।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মাহমুদা বেগমের সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ আবদুল জব্বার চৌধুরী, চন্দনাইশ পৌরসভার মেয়র মাহবুবুল আলম খোকা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) রিয়াদ হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মৌলানা সোলাইমান ফারুকী, এডভোকেট কামেলা খানম রুপা প্রমুখ। এ ছাড়াও বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, আওয়ামী লীগ ও এর অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর