আজ ২৪শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

দোহাজারীতে নাইট ক্রিকেট টুর্নামেন্টে কংলাক ওয়ারিয়র্স চ্যাম্পিয়ন

দোহাজারীতে নাইট ক্রিকেট টুর্নামেন্টে কংলাক ওয়ারিয়র্স চ্যাম্পিয়ন


মোঃ কামরুল ইসলাম মোস্তফা, চন্দনাইশঃ চন্দনাইশ উপজেলার দোহাজারী পৌরসভার রায়জোয়ারা এলাকায় রায়জোয়ারা জাগ্রত তরুণ একতা সংঘ কর্তৃক চতুর্থ বারের মত আয়োজিত আরপিএল নাইট ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান সোমবার (১৬ জানুয়ারি) রাতে ক্লাব সংলগ্ন মাঠে অনুষ্ঠিত হয়েছে।

শ্বাসরুদ্ধকর ফাইনাল খেলায় সুপার ওভারে প্রবাসী কিংসকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে কংলাক ওয়ারিয়র্স। ম্যান অফ দ্যা ফাইনাল নির্বাচিত হয় বিজয়ী দলের সোনিয়া। খেলায় আম্পায়ার ছিলেন আতিকুর রহমান জিকু ও শাহেদ।

রাজস্থান শপিং সেন্টারের সত্বাধিকারী ও সংগঠনটির উপদেষ্টা আব্দুর রহিম সওদাগরের সভাপতিত্বে ফাইনাল খেলায় উদ্ভোধক ছিলেন সৌদিআরব প্রবাসী আব্দুর রহিম। প্রধান অতিথি ছিলেন আলহাজ্ব আবুল কাশেম লেদু চেয়ারম্যান ফাউন্ডেশন সভাপতি ও উপজেলা যুবলীগ সদস্য আলহাজ্ব মো. লোকমান হাকিম।

বিশেষ অতিথি ছিলেন- চট্টগ্রাম জজ কোর্টের আইনজীবী এডভোকেট দিলরুবা আক্তার, দোহাজারী জামিজুরী আহমদুর রহমান উচ্চ বিদ্যালয়ের অভিভাবক সদস্য নুর মোহাম্মদ হোসেন, আব্দুল আজিজ, ব্যবসায়ী মো. ইরফান। এসময় উপস্থিত ছিলেন সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি ও বর্তমান উপদেষ্টা জয়নাল আবেদীন জয়, সাধারণ সম্পাদক আলী হোসেন, সহ-সভাপতি আব্দুল হাফেজ, আব্দুল গফুর, শাহেদ, শাকিল প্রমূখ।

পরে চ্যাম্পিয়ন দলের হাতে ট্রফি ও নগদ ১৫ হাজার টাকা এবং রানার্সআপ দলের হাতে ট্রফি ও নগদ ১২ হাজার টাকা অর্থ পুরষ্কার তুলে দেন অতিথিবৃন্দ। এছাড়া ম্যান অব দ্যা টুর্নামেন্ট শাহবাজ, সেরা অধিনায়ক সুমন, সেরা ব্যাটসম্যান মামুন, সেরা বোলার ইরফান, সেরা কিপার আনোয়ারকে ট্রফি ও নগদ আড়াই হাজার টাকা করে পুরষ্কার প্রদান করা হয়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর