আজ ২২শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৫ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

আব্দুল্লাহ্ আল হাসান রিপন কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক


চট্টগ্রাম বাঁশখালী উপজেলা’র ৪নং বাহার ছড়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের কৃতী সন্তান চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আব্দুল্লাহ্ আল হাসান রিপন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক মনোনীত হয়েছেন।

জানা যায়, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য এর স্বাক্ষরিত বাংলাদেশ ছাত্রলীগের প্যাডে সহ- সম্পাদক মনোনীত করা হয়েছে বাঁশখালী উপজেলার কৃতী সন্তান আব্দুল্লাহ্ আল হাসান রিপনকে। সে চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি পদে সহ বিভিন্ন সামাজিক সেচ্ছাসেবী সংগঠনের সাথে সম্পৃক্ত আছেন।

এদিকে আব্দুল্লাহ্ আল হাসান রিপন কে কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক মনোনীত করায় বাঁশখালী উপজেলা ও চট্টগ্রাম দক্ষিণ জেলা সহ বিভিন্ন ইউনিটের ছাত্রলীগের নেতা-কর্মীদের মাঝে বইছে আনন্দের উচ্ছ্বাস।

এ ব্যাপারে আব্দুল্লাহ্ আল হাসান রিপন বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মমতাময়ী মা প্রধানমন্ত্রী শেখ হাসিনার আদর্শের সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে আমাকে সহ-সম্পাদক মনোনীত করায় আমি কৃতজ্ঞ। ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয় ভাইকে ও বিপ্লবী সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য দাদকে।

তিনি আরও বলেন, আমি সবসময় মনেপ্রাণে চেষ্টা করবো মুক্তিযুদ্ধ ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ হৃদয়ে ধারণ করে মমতাময়ী মা জননেত্রী শেখ হাসিনার পাশে থেকে বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়ার কাজে নিজেকে যেন আত্মনিয়োগ করে যেতে পারি।

তিনি সবার কাছে সহযোগিতা কামনা করে আরও বলেন, বাংলাদেশ ছাত্রলীগের একজন কর্মী হয়ে ছাত্রলীগকে গতিশীল ও সাধারণ ছাত্রদের অধিকার আদায়ের পাশাপাশি যেন সাধারণ মানুষের কল্যাণে যেন কাজ করে যেতে পারি।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর