আজ ৯ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৪শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

প্রধানমন্ত্রীর দেয়া ১০ লক্ষ টাকার চেক গ্রহন করলেন চন্দনাইশ পৌরসভা যুবলীগের সভাপতি সিরাজ


মুহাম্মদ আরফাত হোসেন- বিশেষ প্রতিনিধিঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা তহবিল থেকে দেয়া ১০ লক্ষ টাকার চেক গ্রহন করেছেন চন্দনাইশ পৌরসভা যুবলীগের সভাপতি সিরাজুল ইসলাম চৌধুরী।

গত ১৬ সেপ্টেম্বর রাতে চট্টগ্রামের সার্কিট হাউজে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তহবিল থেকে দেয়া ১০ লক্ষ টাকার চেক হস্তান্তর করেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাসান মাহমুদ।

চেকটি জেলা প্রশাসক মুমিনুর রহমানের মাধ্যমে মন্ত্রীর হাত থেকে চেকটি গ্রহন করেন পৌরসভা যুবলীগের সভাপতি সিরাজুল ইসলাম চৌধুরী।

তিনি রাজনৈতিক কর্মকান্ডের অংশ হিসেবে বিজয় মেলায় দায়িত্ব পালন করতে গিয়ে প্রতিপক্ষের হামলায় হাত কেটে যাওয়ায় প্রধানমন্ত্রী তাকে এ অনুদান প্রদান করে।

সিরাজুল ইসলাম প্রধানমন্ত্রীর এ অনুদানের জন্য সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরী, দক্ষিণ জেলা আ.লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, উপজেলা আ.লীগের সভাপতি মো. জাহিদুল ইসলাম জাহাঙ্গীর ও সাধারণ সম্পাদক আবু আহমদ জুনু’র সহযোগিতার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

একইভাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট কৃতজ্ঞতা প্রকাশ করে বলেছেন, তিনি একজন তৃণমূল, অজপাড়া গায়ের কর্মী হিসেবে তার পাশে এসে আর্থিক সহায়তা প্রদান করায় আগামীতে যেকোন নেতাকর্মী আ.লীগের কর্মকান্ডে জীবন বাজি রেখে কাজ করবেন বলে অভিমত ব্যক্ত করেন।


Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর