আজ ২৪শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

সংবাদ সম্মেলন

সুযোগ মানুষের কল্যাণে কাজে লাগাবো: জেলা পরিষদ চেয়ারম্যান


আল্লাহর অশেষ রহমতে মানুষের সেবার যে সুযোগ পেয়েছি তা প্রতিমুহূর্তে মানুষের কল্যাণে কাজে লাগানোর আশাবাদ ব্যক্ত করেছেন চট্টগ্রাম জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান এটিএম পেয়ারুল ইসলাম। আজ বুধবার (১৯ অক্টোবর) চট্টগ্রাম প্রেসক্লাবের বঙ্গবন্ধু হলে আয়োজিত সংবাদ সম্মেলনে এ প্রত্যাশা ব্যক্ত করেন তিনি।

পেয়ারুল বলেন, জাতির পিতার আদর্শের রাজনীতিতে জড়িত হয়েছিলাম মানবসেবার ব্রত নিয়ে। আমি সেবা করবো ৯১ লাখ ৬৩ হাজার ৭৬০ জন মানুষের। আমার সেবার আকার হবে বহুমুখী। যা ইতিপূর্বে আমার নির্বাচন পরিচালনা কমিটি ঘোষিত ১২ দফায় আপনাদের সামনে উপস্থাপন করা হয়েছে। এ ১২ দফা আমি অক্ষরে অক্ষরে বাস্তবায়ন করবো।

তিনি বলেন, চট্টগ্রামের মন্ত্রী, সিটি মেয়র, এমপিসহ সকল স্তরের জনপ্রতিনিধি এবং বিশিষ্ট নাগরিকদের সঙ্গে নিয়ে উন্নয়নের রোডম্যাপ তৈরি করে পরিকল্পিত উন্নয়ন প্রতিষ্ঠানে পরিণত করবো চট্টগ্রাম জেলা পরিষদকে। যার মধ্য দিয়ে এই জেলা পরিষদ হবে উন্নয়নের রোল মডেল।

ষংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এম এ সালাম, নগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, ফটিকছড়ির সাবেক সংসদ সদস্য মাজহারুল হক শাহ চৌধুরী, চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ইফতেখার সাইমুল চৌধুরী, প্রকৌশলী প্রবীর সেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. সেকান্দর চৌধুরী প্রমুখ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর