আজ ২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

দোহাজারী পৌরসভার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করলেন ইউএনও নাছরীন আক্তার


মোঃ কামরুল ইসলাম মোস্তফা, চন্দনাইশঃ মহাষষ্ঠীর মধ্য দিয়ে শনিবার (১ অক্টোবর) থেকে শুরু হয়েছে সনাতন ধর্মাবলম্বীদের অন্যতম ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা। চন্দনাইশ উপজেলার দোহাজারী পৌরসভায় ১৬টি পূজা মন্ডপে আগামী ৫ অক্টোবর বিজয়া দশমীতে প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হবে এ উৎসব।

সনাতন ধর্মাবলম্বীদের অন্যতম ধর্মীয় এই উৎসব উপলক্ষে চন্দনাইশ উপজেলার দোহাজারী পৌরসভার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন দোহাজারী পৌরসভার প্রশাসক ও চন্দনাইশ উপজেলা নির্বাহী অফিসার নাছরীন আক্তার।

শনিবার (১ অক্টোবর) বিকাল থেকে রাত পর্যন্ত পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে এসব পূজা মন্ডপ পরিদর্শন করেন তিনি। পূজা মন্ডপ পরিদর্শনের পাশাপাশি উৎসবের সার্বিক বিষয়ে খোঁজখবর নেন তিনি।

এসময় পূজা কমিটির নেতৃবৃন্দের সাথে কুশল বিনিময়, সনাতন ধর্মালম্বীদের সাথে শারদীয় শুভেচ্ছা বিনিময় করার পাশাপাশি পূজা পালনে যেন কোথাও কোন ধরনের অপ্রীতিকর ঘটনা না ঘটে সে জন্য সকলকে সতর্ক থাকার আহবান জানান তিনি।

তিনি আরও বলেন, পৌর এলাকায় সকল মন্ডপে সার্বিক নিরাপত্তার জন্য মন্ডপের চারপাশে সিসি ক্যামেরা দেয়া হয়েছে। যেকোন অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি মোকাবেলায় প্রশাসন তৎপর রয়েছে।

পূজা মন্ডপ পরিদর্শনের সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ চন্দনাইশ শাখার সভাপতি বলরাম চক্রবর্তী, সাধারণ সম্পাদক অমিতাভ চৌধুরী টিটো, অধ্যাপক দীপক সিংহ হাজারী, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক নবাব আলী, খানপ্লাজা ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম সুমন প্রমূখ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর