আজ ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

সীতাকুন্ড উপজেলা ভূমি অফিসে মামলার গনশুনানী, উপকার ভুগীদের ভিড়


মো. দিদারুল আলম

চট্টগ্রাম সীতাকুণ্ড উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কার্যালয় প্রাঙ্গনে আবারো গনশুনানীর ব্যবস্হা করেছে। এতে সেবা প্রার্থীগন নির্ভূল নামজারী কার্যক্রমে ব্যাপক প্রশংসা অর্জন করছে। এবং নামজারীও তড়িৎ গতিতে হতে সহায়তা করছে।

সোমবার সকাল সাড়ে ১০টা থেকে ভূমি কার্যালয় প্রাঙ্গনে খোলা আকাশের নিচে চেয়ার-টেবিল বসিয়ে সকল সেবা প্রার্থীদের সামনে বিভিন্ন মামলার ফাইল নিয়ে গণশুনানী করে সহকারী কমিশনার ( ভূমি)। প্রচুর সেবা গ্রহীতার উপস্হিতিতে গনশুনানী শুরু হয়।

আগের চেয়ে সেবা প্রার্থীরা আগ্রহ নিয়ে নামজারী মামলা বা মিছ মামলায় অংশ গ্রহন করে তাদের যুক্তিতর্ক তুলে ধরে।এতে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ আলাউদ্দিন উভয়ের যুক্তিতর্ক শুনে মামলা রায় দিয়ে নিষ্পত্তি করার চেষ্টা করে। ভূমি অফিসের নিরপেক্ষ গণশুনানীর কার্যক্রমের কথা সেবা প্রার্থীদের কাছে পৌঁছালে সেবা গ্রহিতাদের আগমন দিন দিন বেড়ে যায়।

এই গণশুনানীর সময় উপস্হিত ছিলেন, ভূমি অফিসের পেশকার মোঃ সবদের হোসেন, কানুনগো সুব্রত দেওয়ান, নাজির মোঃ নুরুদ্দীন, অফিস সহকারী মোঃ নিজাম উদ্দিন ও মোঃ সালাউদ্দিন, সার্ভেয়ার মোঃ কামরুল হাসান ও ফৌজি চাকমা, চেকিং সহকারী সজীব দাস, স্টাফ মোঃ ফজলু সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর