আজ ২৪শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

সংগৃহীত ছবি

‘মুক্তিযুদ্ধের বিরোধীরা দেশের উন্নয়নে ঈর্ষান্বিত’


মুক্তিযুদ্ধের সময় দেশি-বিদেশি শক্তি যারা বাংলাদেশের বিরোধীতা করেছিল তারা আজও বাংলাদেশের উন্নয়ন ও সমৃদ্ধিতে ঈর্ষান্বিত হয়ে গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে বলে মন্তব্য করেছেন একুশে পদকপ্রাপ্ত সমাজবিজ্ঞানী অধ‍্যাপক ড. অনুপম সেন বলেছেন। তাদের উত্থান উদার গণতান্ত্রিক মানবিক রাষ্ট্রের জন‍্য বড় হুমকি।

বুধবার (৪ জানুয়ারি) দুপুরে চট্টগ্রাম জেলা ও মহানগর সেক্টর কমান্ডারস ফোরামের নেতাদের সঙ্গে মতবিনিময়ে একথা বলেন। আওয়ামী লীগের উপদেষ্টা পদে পুনরায় মনোনীত হওয়ায় ড. অনুপম সেনকে ফুলেল শুভেচ্ছা জানান সংগঠনটির নেতারা।

তিনি আরো বলেন, মুক্তিযুদ্ধের বিরোধীরা নতুন প্রজন্মকে বিভ্রান্ত করার হীন প্রচেষ্টা প্রকাশ‍্যে ও গোপনে চালিয়ে যাচ্ছে। তাই মুক্তিযুদ্ধের অবিনাশী চেতনায় জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শিক পথে নতুন প্রজন্মকে দীক্ষিত করে এগিয়ে যেতে হবে।

এসময় সংগঠনের কেন্দ্রীয় কমিটির সহ সাংগঠনিক সম্পাদক ও চট্টগ্রাম বিভাগীয় সমন্বয়ক বেদারুল আলম চৌধুরী বেদার, চট্টগ্রাম জেলা সভাপতি বীর মুক্তিযোদ্ধা নুরুল আলম মন্টু, নগর সভাপতি বীর মুক্তিযোদ্ধা ডা. সরফরাজ খান চৌধুরী বাবুল, জেলার সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকী, নগর সাধারণ সম্পাদক সেলিম চৌধুরী, সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ‍্যাপক জাহিদ হোসেন শরীফ, ফোরকান উদ্দিন আহমেদ, সদস্য মঈনুল আলম খান, নবী হোসেন সালাউদ্দিন, জেলা মুক্তিযুদ্ধের প্রজন্মের সাধারণ সম্পাদক দীপন দাশ, আশরাফ খান প্রমুখ।

তথ্যসূত্র: বাংলানিউজ২৪


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর