আজ ২৪শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

শেখ রাসেল স্টেডিয়াম

‘শেখ রাসেলের নামে স্টেডিয়াম নির্মাণ করায় মনজুর আলমকে ধন্যবাদ’


শেখ রাসেলের নামে স্টেডিয়াম নির্মাণ করায় চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) সাবেক মেয়র এম মনজুর আলমকে ধন্যবাদ জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক, চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও নগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন। আজ মঙ্গলবার (১৮ অক্টোবর) হোসনে আরা মনজুর ওয়েলফেয়ার ট্রাস্টের অর্থায়নে নির্মিত স্টেডিয়ামটির উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আ জ ম নাছির বলেন, ক্রীড়ামোদীদের জন্য এটা সুখবর যে, চট্টগ্রামে আরেকটি স্টেডিয়াম নির্মিত হলো। আমরা খুবই আনন্দিত। এর মাধ্যমে চট্টগ্রাম থেকে আরো বেশি খেলোয়াড় তৈরি হবে। চট্টগ্রাম ক্রীড়া সংস্থা থেকে সাবেক মেয়র মনজুর আলমকে শেখ রাসেলের নামে এই স্টেডিয়াম নির্মাণ করার জন্য আমরা ধন্যবাদ জানাচ্ছি। স্টেডিয়ামকে আরো আধুনিকায়ন ও যুুগোপযোগী করতে সার্বিক পরামর্শসহ আমার আন্তরিকতা চলমান থাকবে।

এসময় মনজুর আলম বলেন, এই স্টেডিয়াম দলমত নির্বিশেষে সবার জন্য উন্মুক্ত থাকবে। ৩৩০ ফুট দীর্ঘ ও ২০০ ফুট প্রস্থের স্টেডিয়ামে গ্যালারি, ড্রেসিং রুম, চারদিকে নিরাপত্তা ব্যবস্থা, বিশুদ্ধ পানি সরবরাহ, বিদ্যুৎ, ফুটবল, ক্রিকেট, বাস্কেটবলসহ খেলাধুলার উপযোগী করে গড়ে তোলা হচ্ছে। আমি এবং আমার পরিবার বঙ্গবন্ধুর আদর্শের একটি পরিবার।

অনুষ্ঠানে কেক কেটে শেখ রাসেলের জন্মদিন পালন ও উপস্থিত সবাইকে মিষ্টি ও খাবার বিতরণ করা হয়। মোস্তফা-হাকিম ডিগ্রি কলেজের অধ্যাপক কাজী মাহবুবুর রহমান ও লায়লা নাজনীন রবের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সীতাকুণ্ড আসনের সংসদ সদস্য দিদারুল আলম, মোস্তফা হাকিম গ্রুপ ও হোসনে আরা মনজুর ওয়েলফেয়ার ট্রাস্টের পরিচালক মোহাম্মদ সাইফুল আলম, আমরা রাসেল স্মৃতি পরিষদের সভাপতি ও মনজুর আলমের দৌহিত্র নাবিদ আব্দুল্লাহ মনজুর আলম, মোস্তফা হাকিম গ্রুপের পরিচালক নিজামুল আলম রাজু, মোহাম্মদ সারওয়ার আলম, মোহাম্মদ ফারুক আজম, মোহাম্মদ সাহিদুল আলম, নারী কাউন্সিলর তাসলিমা নুর জাহান রুবি, নগর আওয়ামী লীগের সদস্য বীর মুক্তিযোদ্ধা বেলাল আহমেদ, নগর আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সহ সভাপতি আব্দুর রশিদ লোকমান, আকবর শাহ থানা আওয়ামী লীগের সহ সভাপতি লোকমান আলী, সাধারণ সম্পাদক মুহাম্মদ আলতাফ হোসেন, আওয়ামী লীগ নেতা শফিউল আলম, মোস্তফা-হাকিম কলেজের অধ্যক্ষ মোহাম্মদ আলমগীর, তাহের মনজুর কলেজের অধ্যক্ষ মুকতাদের আজাদ খান প্রমুখ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর