আজ ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ছবি: এস ডি জীবনের নতুন ওয়েব ফিল্ম ‘দুনিয়ার খেলা’

মুক্তি পেলো এস ডি জীবনের নতুন ওয়েব ফিল্ম ‘দুনিয়ার খেলা’


অনলাইন ডেস্কঃ প্রিমিয়ার শোর মাধ্যমে মুক্তি পেলো তরুণ নির্মাতা এস ডি জীবনের ওয়েব ফিল্ম ‘দুনিয়ার খেলা’। সম্প্রতি ‘জীবন প্রিয়া ডিজিটাল’ ইউটিউব চ্যানেলে চলচ্চিত্রটি প্রকাশিত হয়।

এর আগে ৭ মে (মঙ্গলবার) চট্টগ্রাম জেলা শিল্পকলা একাডেমির অডিটোরিয়াম হলে ফিল্মটির প্রিমিয়ার শো অনুষ্ঠিত হয়।

‘জীবন প্রিয়া ডিজিটাল’ প্রযোজিত এই ওয়েব ফিল্মটি নিয়ে পরিচালক এস ডি জীবন বলেন, ‘এটি আমার নির্মিত প্রথম ওয়েব ফিল্ম। মুলত আমার একটি স্বপ্নের প্রজেক্ট। আমি যুব সমাজকে সুন্দর একটি বার্তা দেয়ার লক্ষ্যে ‘দুনিয়ার খেলা’ নির্মাণ করেছি। অভিনেতা-অভিনেত্রীরা সবাই নিজেদের সেরাটা দিয়ে কাজ করেছেন। প্রিমিয়ার শোতে দর্শকদের ভালোবাসা পেয়ে আমি সত্যিই আনন্দিত। আশা করছি প্রিমিয়ার শো এর মতো অনলাইনেও দর্শকপ্রিয়তা পাবে ‘দুনিয়ার খেলা’।

আরও পড়ুন ঈদে আসছে নির্মাতা এস.ডি.জীবন এর নাটক “দুনিয়ার খেলা”

এই ওয়েব ফিল্মে রয়েছে দু’টি গান। গানগুলো লেখা ও সুর করার পাশাপাশি কণ্ঠ দিয়েছেন তাফসির শারন। ব্যাকগ্রাউন্ড মিউজিকও করেছেন তিনি। এই গানগুলোর কারণে ফিল্মটিতে অন্যরকম একটি মাত্রা যোগ হয়েছে। রাকিবুল হাসানের সুপারভিশনে এই ওয়েব ফিল্মের ইন এসোসিয়েশন আশিক খান ফিল্মস।চিত্রগ্রহণে ছিলেন আর আই লিপসন।

প্রিয়া সেনের রচনায় এই ওয়েব ফিল্মে মূখ্য চরিত্রে অভিনয় করেছেন আশিক খান চৌধুরী ও খান রশ্নি, রিকো ডি রোজারিও, তানহা নুফা। অন্যান্য চরিত্রে বাপ্পা দ্বীপ রায়, নুরুল কবির, মাহফুজ সাফি, ডিজে রুবেল, এম এন শিপু, মেহেদি ও নিরব উদ্দিনসহ আরো অনেকে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর