আজ ১লা বৈশাখ, ১৪৩০ বঙ্গাব্দ, ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সাতকানিয়ায় ইভটিজিংয়ের প্রতিবাদ করায় হামলার শিকার হলেন স্কুলছাত্র


 

মো. ইকবাল হোসেন, সাতকানিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি: চট্টগ্রামের সাতকানিয়ায় এক স্কুল ছাত্রীকে ইভটিজিং করার প্রতিবাদের জের ধরে ইভটিজার গ্যাংয়ের হামলার শিকার হলেন দশম শ্রেণীতে পড়ুয়া স্কুল ছাত্র রিয়াদ হোসেন ফাহিম (১৬)। সোমবার (২০ ফ্রেবুয়ারী) দুপুরে উপজেলার কেরানী হাটস্থ আশশেফা স্কুল এন্ড কলেজ এর সামনে তাকে পিটিয়ে রক্তাক্ত করে বখাটেরা। স্থানীয়রা আহতাবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

এ ঘটনায় আহত স্কুল ছাত্রের পিতা মোহাম্মদ ইয়াসিন আরফাত বাবুল বাদী হয়ে সাতকানিয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।এতে উপজেলার কেওচিয়া ইউনিয়নের ৭ নাম্বার ওয়ার্ডের বারি ঘাটার বাসিন্দা আব্দুল আলমের ছেলে আরিফুল ইসলাম তুষার (২০), একই এলাকার মোহাম্মদ তুহিনের নাম উল্লেখ করে আরো অজ্ঞাত ১০/১২ জনকে আসামি করা হয়।

থানায় দায়ের করা অভিযোগ থেকে জানা যায়, গত ১৬ ফেব্রুয়ারি দুপুরে একই স্কুলের এক ছাত্রীকে উত্ত্যক্ত করে তুষার। বিষয়টি কেওচিয়া ইউনিয়ন পরিষদের সংরক্ষিত ওয়ার্ড সদস্য তুষারের ফুপি রুকেয়া বেগমকে অবহিত করেন স্কুলের শিক্ষক ইসমাইল মো. রাশেদ।

বখাটের বিরুদ্ধে পারিবারিকভাবে কোন ব্যবস্থা না নেয়ায় আজ সোমবার দুপুর দেড়টার সময় ফাহিমের উপর হামলা চালায়। ফাহিম স্কুল থেকে মডেল টেস্ট পরীক্ষা শেষে বের হলে স্কুল গেইটের আশপাশ এলাকায় আগে থেকে ওৎ পেতে থাকা বখাটেরা ফাহিমের গতিরোধ করে তাকে বেধড়ক পিটুনি দেয়। এতে মাথা ফেটে রক্তাক্ত হয়ে মাটিতে লুটিয়ে পড়ে ফাহিম।

স্থানীয় লোকজন এগিয়ে এসে আহত ফাহিমকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান।
সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ইয়াসির আরাফাত বলেন, এক স্কুল শিক্ষার্থীকে মারধরের অভিযোগ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে ছিলাম।

ঘটনার ব্যপারে আইনানুগ ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছেন ওসি।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর