আজ ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

সেক্টর কমান্ডারস ফোরামের মাসব‍্যাপী কর্মসূচি


নিজস্ব প্রতিবেদক

বাঙালির স্বাধীনতার মাস অগ্নিঝরা মার্চের মাসব‍্যাপী কর্মসূচির সূচনা দিবসে ১ মার্চ সন্ধ্যায় চট্টগ্রাম জেলা ও মহানগর সেক্টর কমান্ডারস ফোরামের আয়োজনে নগরীর দোস্তবিল্ডিং কার্যালয়ে আলোচনা সভা ও স্বাধীনতার মহানায়ক জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়।

সংগঠনের চট্টগ্রাম জেলার সভাপতি বীর মুক্তিযোদ্ধা নুরুল আলম মন্টুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম মহানগর সভাপতি বীর মুক্তিযোদ্ধা ডা. সরফরাজ খান চৌধুরী বাবুল, প্রধান বক্তা ছিলেন সেক্টর কমান্ডারস ফোরামের কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক বেদারুল আলম চৌধুরী বেদার।

বক্তব্য দেন জেলার সহ সভাপতি ফোরকান উদ্দিন আহমেদ, মহানগর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ সেলিম চৌধুরী, জেলা ও মহানগর সাংগঠনিক সম্পাদক আব্দুল মালেক খান, সাহেদ মুরাদ সাকু, নারী বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সাইফুন নাহার খুশী, প্রচার সম্পাদক ইঞ্জিনিয়ার পলাশ বড়ুয়া, জেলা ও মহানগর নেতা ডা. ফজলুল হক সিদ্দিকী, অ্যাডভোকেট সৈকত দাশগুপ্ত, মোহাম্মদ নাজিম উদ্দিন, মঈনুল আলম খান, মোহাম্মদ কামাল উদ্দিন, নবী হোসেন সালাহউদ্দিন, ফারজানা আকতার মিলা, কামাল হোসেন রিজভী, শহিদুল আলম লিটন, এম এইচ মানিক, এম.এ খালেক, আবদুর রহিম, আশরাফ খান, এস এম রাফি, শাহাদাত টিপু, নয়ন মজুমদার, রহমত উল্লাহ, মামুন হোসাইন, রিমন চৌধুরী প্রমুখ।

সভায় ঐতিহাসিক ৭ মার্চের আলোচনা সভা, ১৭ মার্চ লালদীঘি চত্বরে বঙ্গবন্ধুর জন্মদিনে স্মরণানুষ্ঠান, ২৫ মার্চ জাতীয় গণহত‍্যা দিবস, ২৬ মার্চ স্বাধীনতা দিবস উদযাপন ও ৩১ মার্চ আলোচনা সভা আয়োজনের মাসব‍্যাপী কর্মসূচি সফল করার আহ্বান জানানো হয়। বক্তারা স্বাধীনতাবিরোধী মুক্তিযুদ্ধের পরাজিত শক্তি ও তাদের দোসরদের সকল ষড়যন্ত্র যে কোনও মূল‍্যে প্রতিরোধের শপথ নিয়ে দেশবাসীকে এই অপশক্তির বিনাশে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

 


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর