আজ ২৩শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৬ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

সংগৃহীত ছবি

জেইউডিওর সভাপতি বিন্দু, সাধারণ সম্পাদক প্রাপ্তি


জাহাঙ্গীরনগর ইউনিভার্সিটি ডিবেট অর্গানাইজেশনের (জেইউডিও) কার্যনির্বাহী পরিষদের নতুন কমিটি গঠিত হয়েছে। এতে প্রাণিবিদ্যা বিভাগের নূর আহম্মদ হোসেন বিন্দুকে সভাপতি ও অর্থনীতি বিভাগের শিক্ষার্থী তাপসী দে প্রাপ্তিকে সাধারণ সম্পাদক করা হয়েছে। আজ রবিবার (২৫ ডিসেম্বর) সংগঠনটির প্রেস ও মিডিয়া সেক্রেটারি জাহিদুল ইসলাম নাবিল স্বক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সংগঠনটির ১৭তম প্রতিষ্ঠাবার্ষির্কী উদযাপন শেষে নতুন এ কমিটি ঘোষণা করেন সংগঠনটির সদ্য সাবেক সভাপতি ফারহান আনজুম করিম। নবগঠিত কমিটিতে সহ-সভাপতি পদে রয়েছেন মনিকা ইয়াসমিন, জাহিদুল ইসলাম ও রাতুল হাসান এবং যুগ্ম সাধারণ সম্পাদক সাজ্জাদুল ইসলাম নাকিব, মির্জা সাকি ও ফারিম আহসান।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন-ইশতিয়াক আহমেদ, আবু তৌহিদ মো: সিয়াম, জাহিদুল ইসলাম নাবিল, সাহারা আক্তার লিমা, সাহারা আক্তার লিমা, লামিয়া ইসলাম প্রত্যাশা, মোয়াল্লেম হাসনাত দিদার, মালিহা নামলা, আহনাফ তাহমিদ খান রাইয়ান ও সাদমান অলিভ।

বিদায়ী কমিটির সাধারণ সম্পাদক জিল্লাল হোসেন সৌরভ এ বছরের সেরা বিতার্কিক ও জাফর ইমাম সেরা সংগঠক ঘোষিত হয়েছেন। এছাড়া বিতর্ক নিয়ে রিপোর্টিং মূর্ল্যায়ন করে তিন ক্যাটাগরিতে বর্ষসেরা সাংবাদিকতার পুরস্কার দেওয়া হয়। এতে ফিচার ক্যাটাগরিতে দৈনিক ইত্তেফাকের আরিফুজ্জামান উজ্জল, সংবাদ (বাংলা) ক্যাটাগরিতে দৈনিক যায়যায়দিনের শিহাব উদ্দিন ও সংবাদ (ইংরেজি) ক্যাটাগরিতে দ্য নিউ নেশনের মেহেদী মামুন পুরস্কৃত হয়েছেন।

তথ্যসূত্র: বণিক বার্তা


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর