আজ ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

ছবি: কাবাডি টুর্ণামেন্টের উদ্বোধনী ম্যাচ

কক্সবাজারে চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি গোল্ডকাপ কাবাডির বাছাই পর্ব উদ্বোধন


আনোয়ার হাসান চৌধুরী, কক্সবাজারঃ জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইন্স্ মাঠে চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি গোল্ডকাপ কাবাডি টুর্ণামেন্ট-২০২৪ (বাছাই পর্ব) এর উদ্বোধন করা হয়েছে। শনিবার (১০ ফেব্রুয়ারি) উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পুলিশ সুপার মো. মাহফুজুল ইসলাম, পিপিএম (বার)।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার, প্রসাশন ও অর্থ (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) মো. রফিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার, ক্রাইম এন্ড অপস্, (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) মো. শাকিল আহমেদ বিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার, (ডিএসবি) অলক বিশ্বাস, অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) মো. জসীম উদ্দীন চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. মিজানুর রহমানসহ বিভিন্ন ইউনিট হতে আগত পুলিশ সদস্যগণ।

টুর্ণামেন্টের উদ্বোধনী ম্যাচে মহেশখালী কাবাডি দল ৩২-২২ পয়েন্টে পেকুয়া কাবাডি দলকে পরাজিত করেছে।

টুর্ণামেন্টে মোট ১০টি দল প্রতিযোগিতা করছে। প্রত্যেক থানা হতে বাছাইকৃত সেরা কাবাডি খেলোয়াড়ের সমন্বয়ে ১টি করে সিভিল কাবাডি টিম গঠন করা হয়েছে। বাছাই পর্বে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলসহ অংশগ্রহণকারী সকল টিম থেকে সেরা খেলোয়াড় বাছাই করে কক্সবাজার জেলা কাবাডি টিম গঠন করা হবে। আগামি ১৮ থেকে ২০ ফেব্রুয়ারি চট্টগ্রামে অনুষ্ঠিতব্য চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি গোল্ডকাপ কাবাডি টুর্ণামেন্ট-২০২৪ এর চূড়ান্ত পর্বে কক্সবাজার জেলার কাবাডি টিম অংশগ্রহণ করবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর