আজ ২৪শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

‘হোছনে আরা মনজুর বিদ্যানিকেতনের’ ৭ম বর্ষপূর্তিতে খাগড়াছড়িতে বিনামূল্যে শীতবস্ত্র


খাগড়াছড়ির দিঘীনালায় হোছনে আরা মনজুর বিদ্যানিকেতনের ৭ম বর্ষপূর্তিতে শিক্ষক, শিক্ষার্থী ও এলাকাবাসীদের বিনামূল্যে শীতবস্ত্র দেয়া হয়েছে। আজ রবিবার (১৮ ডিসেম্বর) এ উপলক্ষে সকালে স্কুল প্রাঙ্গণে অভিভাবক, শিক্ষক-শিক্ষার্থী এবং সুধীজনদের নিয়ে সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক ধনলাল ত্রিপুরা’র সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি ছিলেন আলহাজ্ব মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন ও হোছনে আরা মনজুর ওয়েলফেয়ার ট্রাস্টের নির্বাহী পরিচালক আলহাজ্ব মো. বাদশা আলম।

আলোচনায় অংশ নেন- মাধুরিকা ত্রিপুরা, সজিব ত্রিপুরা, কানু ত্রিপুরা ও মানন্দ্র ত্রিপুরা প্রমুখ। হোছনে আরা মনজুর বিদ্যানিকেতনের ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শিক্ষক, শিক্ষার্থী ও এলাকাবাসীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

অনুষ্ঠানে বক্তারা বলেন, ‘সাবেক মেয়র এম. মনজুর আলম একজন মানবিক সমাজসেবক ও শিক্ষানুরাগী। সরকারের শিক্ষা সম্প্রসারণ নীতি আলোকে তিনি শিক্ষা বিস্তারে অবদান রেখে যাচ্ছেন। তাঁর শিক্ষা বিস্তারের নির্দশন পাহাড়ী জেলার খাগড়াছড়ির দীঘিনালায় দৃশ্যমান।’

প্রসঙ্গত, বিদ্যালয়টি প্রতিষ্ঠা করেন সাবেক মেয়র আলহাজ্ব এম. মনজুর আলম। খাগড়াছড়ির দীঘিনালা ১নং মেরুং ইউনিয়নের সীমানাপাড়ায় বিদ্যালয়টি অবস্থিত।

(প্রেস বিজ্ঞপ্তি)


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর