আজ ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৮ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

চট্টগ্রাম জেলার শ্রেষ্ঠ সহকারী শিক্ষক বোয়ালখালীর ফারুক ইসলাম


বোয়ালখালী (চট্টগ্রাম) প্রতিনিধি:
জাতীয় প্রাথমিক শিক্ষা পদক-২০২২ এ চট্টগ্রাম জেলা পর্যায়ে শ্রেষ্ঠ সহকারী শিক্ষক (পুরুষ) ক্যাটাগরিতে শ্রেষ্ঠ নির্বাচিত হয়েছেন বোয়ালখালীর দক্ষিণ কড়লডেঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. ফারুক ইসলাম।

জাতীয় প্রাথমিক শিক্ষা পদক-২০২২ এর জেলা পর্যায়ের যাচাই বাছাই কমিটির সভাপতি ও চট্টগ্রামের জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান এবং সদস্য সচিব ও জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. শহীদুল ইসলাম স্বাক্ষরিত ফলাফলে ফারুক ইসলামের শ্রেষ্ঠ হওয়ার বিষয়টি নিশ্চিত হয়। শিক্ষক ফারুক ইসলাম ২০১২ সালে বোয়ালখালী উপজেলার কড়লডেঙ্গার সর্বশেষ প্রান্তের দক্ষিণ কড়লডেঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক হিসাবে যোগদান করেন। যোগদানের পর থেকে পিছিয়ে পড়া একটা বিদ্যালয়কে তিনি অনন্য উচ্চতায় নিয়ে যান। তাঁর পরিশ্রম আর মেধা দিয়ে প্রত্যন্ত এলাকার এই বিদ্যালয়টির শিক্ষার্থীরা বর্তমানে উপজেলা ও জেলার বিভিন্ন ক্ষেত্রে কৃতিত্বের স্বাক্ষর রেখে চলছে। শুধু তাই নয়, তিনি সরকারি বরাদ্দের পাশাপাশি , এলাকাবাসী, উপজেলা প্রশাসনসহ অনেকের সহায়তা নিয়ে বিদ্যালয়ের সার্বিক উন্নয়ন সাধন করে যাচ্ছেন।
এদিকে, তার এই সাফল্যে অভিনন্দন জানিয়েছেন পাট ও বস্ত্র মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব আছিয়া খাতুন, বোয়ালখালী উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মামুন, উপজেলা শিক্ষা অফিসার গোলাম রহমান চৌধুরী, সহকারী উপজেলা শিক্ষা অফিসার শাহেদা বেগম, বিকাশ ধর, শারমিন জাহান, শাহরিয়ার সুলতানা, প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতির সভাপতি মোহাম্মদ জসীম উদ্দীন তালুকদার, সহকারী শিক্ষক সমিতির সভাপতি শওকত হোসেন, বোয়ালখালী প্রেসক্লাবের সভাপতি মো. সিরাজুল ইসলাম, বৌদ্ধ বার্তার সম্পাদক অধীর বড়ুয়াসহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর