আজ ২২শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৫ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

চন্দনাইশে আশ্রয়ণ প্রকল্পে ইউএনও নাছরীন আক্তারের কম্বল বিতরণ


মোঃ কামরুল ইসলাম মোস্তফা, চন্দনাইশঃ পৌষের শেষার্ধে জেঁকে বসেছে শীত। হালকা ঠান্ডা বাতাস ও ঘন কুয়াশা শীতের তীব্রতা বাড়িয়ে দিয়েছে। বেলা দুপুর গড়িয়ে গেলেও দেখা মিলছে না সূর্যের আলোর। শীতের প্রভাব পড়েছে জনজীবনে।

এতে বেশি বিপাকে পড়েছেন স্বল্প আয়ের গরিব অসহায় খেটে-খাওয়া শ্রমজীবী মানুষগুলো। এমতাবস্থায় চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার আশ্রয়ণ প্রকল্পের ঘরে ঘরে গিয়ে কম্বল বিতরণ করেছেন চন্দনাইশ উপজেলা নির্বাহী অফিসার নাছরীন আক্তার।

বৃহস্পতিবার (৫ জানুয়ারি) বিকালে উপজেলার হাশিমপুর ইউনিয়নের পাহাড় বেষ্টিত ৭নং ওয়ার্ডে ৩য় পর্যায়ে নির্মিত আশ্রয়ণ প্রকল্পের হতদরিদ্র, নারী, শিশু ও পুরুষের মধ্যে তিনি কম্বল বিতরণ করেন।

কম্বল বিতরণে উপস্থিত ছিলেন- হাশিমপুর ইউপি চেয়ারম্যান এডভোকেট খোরশেদ বিন ইসহাক, চন্দনাইশ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. রিয়াদ হোসেন, ইউপি সদস্য মো. ইদ্রিস মিয়া সহ ওই এলাকার গণ্যমাণ্য ব্যক্তিবর্গ।

শীতার্ত মানুষের জন্য দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় কর্তৃক প্রাপ্ত কম্বল বিতরণকালে উপজেলা নির্বাহী অফিসার নাছরীন আক্তার বলেন, “সমাজের অসহায়, অস্বচ্ছল ও হতদরিদ্র মানুষের সেবা করার জন্য উপজেলা নির্বাহী অফিসার হিসেবে সরকার আমাকে পাঠিয়েছেন।

কিছু ভালোবাসা, কিছু মায়া দায়িত্ব পালনের অনুপ্রেরণা বাড়ায়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে ভূমিহীন মানুষগুলো মাথা গোঁজার ঠাঁই পেয়েছে আশ্রয়ণ প্রকল্পে। ক্রমান্বয়ে অর্থনৈতিক ভাবে স্বাবলম্বী হচ্ছে তারা। হাসি হাসি এই মুখগুলোই আমাদের বিজয়, আমাদের অর্জন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর