আজ ২০শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

সংগৃহীত ছবি

৫ শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করলো চসিক


চট্টগ্রাম নগরীর পতেঙ্গায় ৫ শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক)। মঙ্গলবার (১৫ নভেম্বর) সিমেন্ট ক্রসিং থেকে স্টিলমিল বাজার পর্যন্ত মূল সড়কের উভয় পাশ, খালপাড় রোড ও হাউজিং কলোনি রোডে উচ্ছেদ অভিযান চালানো হয়। সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত টানা ৪ ঘণ্টার এই অভিযান পরিচালনা করেন চসিকের নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফা বেগম নেলী।

এ সময় মেয়রের একান্ত সচিব ও প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা মু. আবুল হাশেম ও ৪০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আব্দুল বারেক উপস্থিত ছিলেন। চসিকের প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা মু. আবুল হাশেম জানান, এখানে ফুটপাত ও রাস্তা অবৈধ দখলের কারণে গার্মেন্টস কর্মীদের যাতায়াতের প্রতিবন্ধকতার অভিযোগ দীর্ঘদিনের। আজ সিমেন্ট ক্রসিং থেকে স্টিলমিল, হাউজিং কলোনি রোড ও খালপাড় রোডে ৫ শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়।

কাউন্সিলর আব্দুল বারেক বলেন, আজ সিমেন্ট ক্রসিং থেকে স্টিলমিল বাজার পর্যন্ত মূল সড়কের উভয় পাশ, খালপাড় রোড ও হাউজিং কলোনি রোডে উচ্ছেদ অভিযান চালানো হয়েছে। এখানে সকল প্রকার অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। আগামীতে কাঠগড়, মুসলিমাবাদ, পূর্ব কাঠগড় ও ডোমপাড়ায় উচ্ছেদ অভিযান চালানো হবে।

তথ্যসূত্র: পূর্বকোণ


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর