আজ ২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

ববি’র শিক্ষার্থী ইসমাইল ইমন

সড়ক দুর্ঘটনায় ববি শিক্ষার্থীর প্রাণহানি


সড়ক দুর্ঘটনায় আহত ববি শিক্ষার্থী ইসমাইল ইমন আর নেই (ইন্নাল্লিাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। আজ মঙ্গলবার (৮ নভেম্বর) ঢাকার কল্যাণপুর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। এর আগে রবিবার (৬ নভেম্বর) সাকুরা পরিবহনের একটি বাসে বাড়ি ফেরার পথে ফরিদপুরের ভাঙ্গার মাধবপুরে গাছের সাথে ধাক্কায় আহত হন তিনি। ইমন বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের ৫ম ব্যাচের শিক্ষার্থী।

জানা গেছে, ইমন শনিবার (৫ নভেম্বর) রাতে ঢাকা থেকে বরিশালের উদ্দেশ্যে রওনা দেন। এ সময় মাধবপুরে আসার পর বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লাগে। এতে আহত হন ইমন। পরে তাকে উদ্ধার করে ফরিদপুর শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার উন্নতি না হলে তাকে রাজধানীর কল্যাণপুরে বাংলাদেশ স্পেশালাইজড হসপিটালে ভর্তি করা হয়।

সহপাঠী সূত্রে জানা যায়, মাথা ও নাকে গুরুতর জখম হয়েছেন তিনি। এর আগে, পরিচয়ের অভাবে ফরিদপুর শেখ মুজিব মেডিকেল কলেজে তার চিকিৎসার সুযোগ মেলেনি। এ বিষয়ে মার্কেটিং বিভাগের চেয়ারম্যান বঙ্কিম চন্দ্র সরকার বলেন, বিভাগের জন্য এটি সবচেয়ে দুঃখজনক মুহূর্ত তার বিদেহী আত্মার শান্তি কামনা করছি। এদিকে, ইমনের এই অকাল প্রয়াণে শোক বার্তা দিয়েছেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. ছাদেকুল আরেফিন।

তথ্যসূত্র: দেশ রূপান্তর


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর