আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সংগৃহীত ছবি

বান্দরবানে প্রধানমন্ত্রীর তহবিল থেকে অনুদান দিলেন বীর বাহাদুর


পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি আজ জেলার বিভিন্ন বৌদ্ধ বিহারে অনুদানের চেক বিতরণ করেছেন। রবিবার (২৭ নভেম্বর) বৌদ্ধ ধর্মীয় কল্যাণ ট্রাস্ট বান্দরবান জেলার আয়োজনে পার্বত্যমন্ত্রীর বান্দরবানস্থ কার্যালয়ে বীর বাহাদুর উশৈসিং এই চেক বিতরণ করেন।

বান্দরবানে বৌদ্ধ ধর্মালম্বীদের প্রবারণা পূর্ণিমা ও কঠিন চীবরদান উৎসব উপলক্ষে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে প্রাপ্ত অনুদানের চেক জেলার বিভিন্ন বৌদ্ধ বিহারে হস্তান্তর করা হয়েছে। এ সময় ৮৫টি বৌদ্ধ বিহারের বিহারাধ্যক্ষ এবং দায়িত্বপ্রাপ্ত ব্যক্তিদের হাতে সর্র্বমোট ১৫ লাখ টাকার চেক বিতরণ করা হয়।

চেক বিতরণ অনুষ্ঠানে বৌদ্ধ ধর্মীয় কল্যাণ ট্রাস্ট বান্দরবান জেলার ট্রাস্টি হ্লাথোয়াই হ্রী মারমা, থানচি উপজেলা পরিষদের চেয়ারম্যান থোয়াইহ্লা মং মার্মা, রোয়াংছড়ি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আথুই মং মারমা, বান্দরবান সদরের কুহালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মংপু মারমা, আলীকদম হেডম্যান পাড়া বৌদ্ধ বিহারের বিহারাধ্যক্ষ ভদন্ত উইচারা মহাথের, লামা বড়পাড়া বৌদ্ধ বিহারের বিহারাধ্যক্ষ ভদন্ত সুরিয়া মহাথের, জীনামেজু অনাথ আশ্রমের পরিচালক ভদন্ত নন্দমালা থেরসহ বিভিন্ন বৌদ্ধ বিহারের বিহারাধ্যক্ষ, সভাপতি এবং সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন।

তথ্যসূত্র: বাসস


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর