আজ ১৯শে অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ, ৪ঠা ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ

সংগৃহীত ছবি

৩০৭ রানের টার্গেটে পৌঁছাতে চাপে অস্ট্রেলিয়া


অনলাইন ডেস্কঃ ৩০৭ রানের টার্গেটে পৌঁছাতে বাংলাদেশের বিপক্ষে চাপে রয়েছে অস্ট্রেলিয়া। ১২ রানে পড়েছিল অস্ট্রেলিয়ার প্রথম উইকেট। তার পর বাংলাদেশের কাছ থেকে ম্যাচের নিয়ন্ত্রণ কেড়ে নেয় মার্শ-ওয়ার্নার জুটি। সুবিধাজনক জায়গায় নেওয়ার চেষ্টা করছিলেন তারা। ২২.১ ওভারে ১২০ রানের জুটি ভেঙে স্বস্তি ফিরিয়েছেন মোস্তাফিজুর রহমান। ওয়ার্নারকে শান্তর ক্যাচ বানিয়েছেন কাটার মাস্টার। তাতে ৬১ বলে ৫৩ রানে থেমেছেন অজি ওপেনার। তার ইনিংসে ছিল ৬টি চার।

আরও পড়ুন দুর্দান্ত ব্যাটিং বাংলাদেশের, বিগ স্কোরের সম্ভাবনা

২৭ ওভার শেষে ২ উইকেট হারিয়ে ১৬৮ রান সংগ্রহ করেছে অজিরা। মার্শ শুরু থেকে চড়াও হয়ে খেললেও সাবধানি ছিলেন ওপেনার ডেভিড ওয়ার্নার। ধীরে সুস্থে খেলেই মার্শকে সঙ্গ দিয়েছেন। তাতে একশ ছাড়িয়েছে তাদের জুটি। মার্শের পর ৩৩তম ফিফটি তুলে নিয়েছেন ওয়ার্নার। বামহাতি ওপেনার ফিফটির দেখা পেয়েছেন ৫২ বলে। তাতে ছিল ৬টি চার।

হেডের বিদায়ের পর মূলত চড়াও হয়ে খেলেছেন মিচেল মার্শ। ৩৭ বলে তুলে নিয়েছেন ওয়ানডে ক্যারিয়ারের ১৯তম ফিফটি। তার আগ্রাসী ব্যাটিংয়ে ১৫তম ওভারেই অজিদের স্কোর দাঁড়ায় এক উইকেটে ১০০। অপরপ্রান্তে থাকা ওয়ার্নার অবশ্য ধীরে সুস্থে খেলে তার সঙ্গে জুটি গড়েছেন।

তথ্যসূত্র: বাংলাট্রিবিউন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর