আজ ১২ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

কর্ণফুলীতে সিএমপির অভিযানে গ্রেফতার ৪, নাম্বার বিহীন সিএনজি উদ্ধার


ওসমান হোসাইন কর্ণফুলীঃ কর্ণফুলী থানা, সিএমপি, চট্টগ্রাম বিশেষ অভিযানে গত ৬ সেপ্টেম্বর দিবাগত রাত

কর্ণফুলী থানাধীন শাহমিরপুর বড় উঠান সংলগ্ন গ্যাস পাম্প এর সামনে চট্টগ্রাম-আনোয়ারা মহাসড়কের উপর।

গোল্ডমার্ক কোম্পানির একটি পিকআপ ভর্তি বিস্কুটের গাড়ীর এিপল কেটে ০৬ কাটুন বিস্কুট চুরি করার সময় উক্ত গাড়ীর ড্রাইভার ও হেলপার বাধা দিলে তাদের ছুরিকাঘাত করে গুরুতর আহত করে বিস্কুট চুরির করে নিয়ে যায়।

জনৈক মামুন (৩২) কর্ণফুলী থানায় হাজির হয়ে জানান যে, তার ভাই হেলপার মোঃ নোমান ও ড্রাইভার নুরুল আলম গোল্ডমার্ক বিস্কুট ভর্তি একটি পিকআপ গাড়ি নিয়ে চাতুরী চৌমহনী ডেলিভারি দিতে যাওয়ার সময় সময় গত ০৬/০৯/২০২২ খ্রিঃ রাত ১০ ঘটিকায় ঘটনাস্থলঃ কর্ণফুলী থানাধীন শাহমিরপুর বড় উঠান সংলগ্ন গ্যাস পাম্প এর সামনে চট্টগ্রাম-আনোয়ারা মহাসড়কের উপর ;গোল্ডমার্ক কোম্পানির একটি পিকআপ ভর্তি বিস্কুটের গাড়ীর এিপল কেটে ০৬ কাটুন বিস্কুট চুরি করার সময় উক্ত গাড়ীর ড্রাইভার ও হেলপার বাধা দিলে তাদের ছুরিকাঘাত করে গুরুতর আহত করে।

বিস্কুট চুরির অপরাধে উক্ত ঘটনায় জড়িত ১। ড্রাইভার মোঃ নুর নবী (৪০),২। মোঃ মফিজ (২০),সে বেল্লাপাড়ার ছিনতাইকারী সোহেলের ছোট ভাই এবং সে এিপল কাটার সময় ভিকটিমদের ছুরিকাঘাত করে, ৩। মোঃ আরিফুল ইসলাম (২৩),৪। মোঃ জাভেদ ৫।আকাশ নাথ (২৩) দেরকে ভিকটিমদের দেখানো ও সনাক্ত মতে ঘটনায় জড়িত থাকার প্রাথমিকভাবে সত্যতা পাওয়ায় গ্রেফতার করা হয়েছে।

কর্ণফুলী থানা অফিসার ইনর্চাজ দুলাল মাহমুদ জানান, উক্ত ঘটনায় ব্যবহৃত একটি নাম্বার বিহীন সিএনজি, ০২ টি ছোরা, চোরাই উদ্ধার ০৪ কাটুন গোল্ডমার্কের বিভিন্ন আইটেমের বিস্কুট। গ্রেফতারঃ ০৪ (চার) জন।
অভিযুক্ত ব্যক্তিদের বিরুদ্ধে কর্নফুলী থানায় মামলা রুজু করা হয়েছে ।


Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর