আজ ১২ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

শেখ কামালের জন্মবার্ষিকীতে চবি ছাত্রলীগ সহ সভাপতি ফাহিমার ভিন্ন আয়োজন


মোঃ শোয়াইব,হাটহাজারী প্রতিনিধি

৫ই আগস্ট জাতির পিতার জ্যেষ্ট পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের জন্মবার্ষিকী ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নবগঠিত পূর্নাঙ্গ কমিটির সহ সভাপতি ফাহিমা আকন্দ এর জন্মদিন উপলক্ষে পথশিশুদের মাঝে খাবার বিতরণ করা হয়।

এ উপলক্ষে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় স্টেশনের বঙ্গবন্ধু চত্বরে সুবিধাবঞ্চিত পথশিশুদের মধ্যে খাবার বিতরণের আয়োজন করেন ফাহিমা আকন্দ।

এ সময় তাঁর সাথে উপস্থিত থেকে সার্বিকভাবে সহযোগিতা করেন শাখা ছাত্রলীগের তথ্য ও গবেষণা বিষয়ক উপ সম্পাদক আফরিন লিমু,ছাত্রলীগ কর্মী তনিমা আকন্দ,সাবরিনা ইয়াসমিন,জান্নাতুন নূর সহ আরো অনেকে।

শাখা ছাত্রলীগের সহ সভাপতি ফাহিমা আকন্দ বলেন,কোমলমতি শিশুদের সাথে সময় কাটানো সব সময়ই আনন্দের। বেশিরভাগ শিশু স্টেশন চত্বরে বা এর আশে পাশে বাস করে যাদের বেশির ভাগই নিম্ন আয়ের পরিবারের সন্তান এবং অনেকের বাবা মা নেই।এদের জীবন আর ৫ টা বাচ্চার মত আনন্দে কাটে না।

তিনি আরও বলেন “ আগস্ট শোক এর মাস।এ মাসে হৈ হুল্লোড়,উৎসব পালন আমরা সাধারণত করি না।কিন্তু আমার বাবা সব সময় একটি কথা বলেন জন্মদিন এ চেষ্টা করবা অন্তত একটি ভালো কাজ করার। তাঁরই অনুপ্রেরণায় জন্মদিনে সুবিধাবঞ্চিত দের সাথে কাটানোর সিদ্ধান্ত নেই। তাঁদের জন্য কিছু খাবারের আয়োজন করি এবং তা বিতরণ করি।


Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর