আজ ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার পক্ষে সাবেক ছাত্রনেতা কামালের ইফতার সামগ্রী বিতরণ


নুরুল কবির রিফাত, সাতকানিয়াঃ

প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি ও কেন্দ্রীয় আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার পক্ষে চট্টগ্রামের সাতকানিয়ায় ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। সাতকানিয়া সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ও সাতকানিয়া আদর্শ মহিলা কলেজ গভর্ণিং বডির সদস্য মো. কামাল উদ্দীন অসহায় ও দুস্থদের মাঝে এসব ইফতার সামগ্রী বিতরণ করেন।
আজ (১৫ এপ্রিল ) শুক্রবার সকাল ১১ টার সময় সাতকানিয়া পৌরসভার আলফা হসপিটালের সামনের করিডোরে এ অনুষ্টান অনুষ্টিত হয়।
ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতকানিয়া-লোহাগাড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শিবলী নোমান।
বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাষ্টার ফরিদুল আলম, সাতকানিয়া প্রেসক্লাব সভাপতি সৈয়দ মাহফুজ উন নবী খোকন।
এসময় বক্তারা বলেন, সমাজের বিত্তবান-প্রতিষ্ঠিত স্বচ্ছল ব্যক্তিদের উপর অসহায় মানুষের প্রতি মানবিক দায়িত্ববোধ রয়েছে। সেই দায়িত্ববোধের জায়গা থেকে রোজা-ঈদ, পূজা-পার্বণে অসহায় মানুষের পাশে দাঁড়ানো মানবিক দায়িত্ব। সাতকানিয়া-লোহাগাড়ার সন্তান হিসেবে ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া সেই দায়িত্ববোধ পালনে সবসময় সচেষ্ট ছিলেন, এখনো আছেন। তার এই দায়িত্ববোধ সাতকানিয়া-লোহাগাড়ার মানুষ আজীবন মনে রাখবে।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মানবাধিকার কর্মী মামুনুল হক,উপজেলা ছাত্রলীগ নেতা মফিজুর রহমান, মোহাম্মদ শাকিব, যুবলীগ নেতা জীবন তালুকদার প্রমুখ।
উক্ত অনুষ্টানে এলাকার দেড়শতাধিক অসহায় ও দরিদ্র জনগণের মাঝে ইফতার সামগ্রী বিতরন করা হয়।


Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর