আজ ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

বাংলাদেশ ইসলামী ফ্রন্ট উত্তর জেলার মতবিনিময় সভা


বাংলাদেশ ইসলামী ফ্রন্ট চট্টগ্রাম উত্তর জেলার উদ্যোগে ‘ইনসাফ ভিত্তিক সমাজ প্রতিষ্ঠায় মাহে রমজানের ভূমিকা’ শীর্ষক স্মারক ইফতার মাহফিল এবং আলোচনা ও মতবিনিমিয় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার বিকেলে চট্টগ্রাম জেলার হাটহাজারী বাসস্টেশনস্থ একটি হোটেলে ইফতার মাহফিল এবং আলোচনা ও মতবিনিমিয় সভা অনুষ্ঠিত হয়।

চট্টগ্রাম উত্তর জেলা ইসলামী ফ্রন্টের সভাপতি মাওলানা ওবাইদুল মোস্তফা কদম রসুলীর সভাপতিত্বে অনুষ্ঠিত স্মারক আলোচনায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ইসলামী ফ্রন্টের সিনিয়র যুগ্ম মহাসচিব অধ্যক্ষ আল্লামা স উ ম আবদুস সামাদ।

এতে তিনি বলেন, শয়তানের রাস্তা অসংখ্য, আর সোজা পথ একটাই; সেটা আহলে সুন্নাত ওয়াল জমাআত। আর, এই অসংখ্য ভ্রান্ত পথগামিতা রোধ করতে সুন্নি জমাআতকে রাখতে হবে ঐক্যবদ্ধ।

সংগঠনটির সাধারণ সম্পাদক এস এম ইয়াসিন হোসেন হায়দারি ও সাংগঠনিক সম্পাদক এস এম জাহাঙ্গীর আলমের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানের উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইসলামী প্রেসিডিয়াম সদস্য আল্লামা সৈয়দ মছিউদ্দৌল্লা।

এতে প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ ইসলামী ফ্রন্টের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক অধ্যাপক ড. সৈয়দ জালাল উদ্দিন আজহারী।

বক্তব্য রাখেন আল্লামা সৈয়দ সিরাজুল ইসলাম চিশতি, আল্লামা আব্দুল খালেক আল কাদেরী, মোহাম্মদ সাকুর মিয়া, মঈনুল আলম চৌধুরী, কামাল পাশা চৌধুরী, হারুণ সওদাগর, মাস্টার খোরশেদ আলম, মাস্টার মো. ইসমাইল, মো. ফরিদুল আলম, মো. সেকান্দর মিয়া, মো. শাহ জালাল, মাওলানা মনিরুর রহমান, মাওলানা আব্দুল হামিদ, হাজী ইউনুস শিকদার, আবু রায়হান, মাওলানা ইদ্রিস আনসারি, এম নাসির উদ্দিন মাহমুদ, মাওলানা আব্দুল খালেক, সৈয়দ নেজাম উদ্দিন, নাসির উদ্দিন রুবেল ও জালাল উদ্দিন চৌধুরী।


Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর