আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রাণের পতেঙ্গা সামাজিক সংগঠনের ইফতার পেল ২০০ পথচারী


প্রাণের পতেঙ্গা সামাজিক সংগঠনে উদ্যোগে ২৬ এপ্রিল বিকেল ৫ টায় কাটগড় মোড়ে পতেঙ্গা উচ্চ বিদ্যালয়ের সামনে ২০০ পথচারীদের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে।

এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,প্রাণের পতেঙ্গা সামাজিক সংগঠনের উপদেষ্টা বিশিষ্ট ব্যবসায়ি ও সমাজ সেবক বাংলাদেশ জুয়েলার্স সমিতি (বাজুস) চট্টগ্রাম বিভাগের সাধারণ সম্পাদক প্রণব সাহা।

ইফতার বিতরণ শেষে মুসলিমাবাদ মোড়ে হাজি শফিক আহমেদের বিল্ডিংএ কেজি স্কুলে প্রাণের পতেঙ্গা সামাজিক সংগঠনের পক্ষ থেকে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, প্রাণের পতেঙ্গা সামাজিক সংগঠনের উপদেষ্টা হাজী মোঃ নাছির, হাজী মোঃ তৈয়ব আলী রেফারী,মেম্বার মোঃ নেজাম উদ্দিন,,মোঃ বেলাল,মোঃ আনিস,মোঃ জসিম উদ্দিন রেফারী,মোঃ আলমগীর,শিক্ষক প্রনব সরকার, সাংবাদিক এস কে সাগর,মোঃ বশির।

এসময় আরো উপস্থিত ছিলেন,সংগঠনের সভাপতি মোঃ নুরুল আবছার ভুট্টো, সহ-সভাপতি মোঃ মোস্তফা কামাল, মোঃ সোলাইমান, সাধারণ সম্পাদক মোঃ আব্দুল কাদের সাইফুল, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সাইফুদ্দিন, সাংগঠনিক সম্পাদক রিটন বড়ুয়া বাবু, সহ সাংগঠনিক সম্পাদক মোঃ ইয়াছিন, অর্থ সম্পাদক মোঃ মাজহারুল ইসলাম সাগর,প্রচার সম্পাদক মোঃ ইসমাইল হোসেন সুমন, সহ-প্রচার সম্পাদক মোঃ রাজিব, দপ্তর সম্পাদক মোঃ মাসুদ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ প্রকাশ দাশ, সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক সুব্রত মজুমদার, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ শাহানুর, সহ বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ দস্তগীর চৌঁধুরী, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক মোঃ ইব্রাহীম কার্যকরি সদস্য পান্না জলদাশ ,মোঃ নুরুল ইসলাম প্রমুখ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর