আজ ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

প্রধানমন্ত্রীর ইদ উপহার, চন্দনাইশে জমিসহ পাকা ঘর পাবে ৬৫ পরিবার


মোঃ কামরুল ইসলাম মোস্তফা, চন্দনাইশঃ মুজিব শতবর্ষে চন্দনাইশ উপজেলার ভূমিহীন ও গৃহহীন ৬৫টি অসহায় পরিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঈদ উপহার হিসেবে দুই শতক জমিসহ নতুন ঘর পাচ্ছেন।

এপ্রকল্পের উদ্ভোধন উপলক্ষে রবিবার (২৪ এপ্রিল) বিকাল ৪টায় উপজেলা ভিডিও কনফারেন্স রুমে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে এই তথ্য নিশ্চিত করেন চন্দনাইশ উপজেলা নির্বাহী অফিসার নাছরীন আক্তার।

তিনি জানান, আগামী মঙ্গলবার (২৬ এপ্রিল) গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশের সাথে একযোগে ভার্চুয়ালি উপস্থিত থেকে নতুন গৃহ প্রদানের শুভ উদ্বোধন করবেন।

এসময় তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নত রাস্ট্রে রূপান্তর হচ্ছে। তারই ধারাবাহিকতায় বিগত বছরে মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে বস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরণ করা হতো। চলতি বছরে মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ২ লাখ ৮০ হাজার টাকা ব্যয়ে আনন্দমূখর পরিবেশে ঈদ উদযাপনের জন্য ঈদ উপহার জমিসহ গৃহ প্রদান করবেন।

এসময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) গালিব চৌধুরী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রিয়াদ হোসেনসহ উপজেলায় কর্মরত সাংবাদিকগণ।


Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর