আজ ৯ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৪শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

পটিয়ায় রিকশাচালকের রক্তাক্ত লাশ উদ্ধার


পটিয়ায় সিএনজিচালিত অটোরিকশার চালকের রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার সকালে পটিয়ার চৌমুহনী-বুধপুরা বাজার সড়কের পাশের চোরাবিলসংলগ্ন এলাকা থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়।

নিহত ওই অটোরিকশাচালকের নাম নুরুল আলম (৩৪)। তিনি উপজেলার জিরি ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের মোহাম্মদ অলির ছেলে। নিহত ব্যক্তির পরিবারের ধারণা, নুরুল আলমের অটোরিকশা ছিনতাইয়ের জন্য দুর্বৃত্তরা তাঁকে হত্যা করে সড়কের পাশে লাশ ফেলে রেখে গেছে।

নিহত ব্যক্তির বড় ভাই মোহাম্মদ আব্বাস প্রথম আলোকে বলেন, প্রতিদিনের মতো গতকাল বৃহস্পতিবার সকালে নুরুল অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হন। রাতে তিনি সময়মতো বাড়ি না ফেরায় পরিবারের লোকজন তাঁর মুঠোফোনে একাধিকবার কল দেন। রাত ৮টা থেকে ১২টা পর্যন্ত মুঠোফোনে কল গেলেও কোনো সাড়া মেলেনি। তবে ১২টার দিকে একজন কল রিসিভ করে বলেন, ‘আমি ঘুমাচ্ছি।’ এর পর থেকে নম্বরটি বন্ধ পাওয়া যায়।

আজ সকালে নুরুলের পরিবারের লোকজন স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পান, সড়কের পাশে একটি লাশ পড়ে আছে। পরে তাঁরা ঘটনাস্থলে গিয়ে সকালে লাশের পরিচয় শনাক্ত করেন। পরে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজের মর্গে পাঠিয়েছে।


Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর