আজ ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

চিটাগং সিনিয়রস ক্লাব লিমিটেডে তারুণ্যের প্রতীকের ইফতার ও দোয়া মাহফিল


নিজস্ব প্রতিবেদকঃ
তারুণ্যের প্রতীকের উদ্যোগে সাধারণ সম্পাদক আহসান উল্লাহ্ খানের সঞ্চালনায় ও প্রতিষ্ঠাতা সভাপতি জি.এম তাওসীফের সভাপতিত্বে চিটাগং সিনিয়রস ক্লাব লিমিটেডে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম-সাধারণ সম্পাদক মসিউর রহমান চৌধুরী।

প্রধান অতিথি মসিউর রহমান চৌধুরী বলেন, সামাজিক কর্মকান্ডের অংশ হিসেবে প্রতি বছরের ন্যায় এবারও মাহে রমজান উপলক্ষে ইফতার ও সেহেরী সামগ্রী নিয়ে অসহায় ছিন্নমূল ও দুস্থ রোজাদারদের পাশে দাঁড়িয়েছে তারুণ্যের প্রতীক পরিবার। তারা মানবিক কর্মকান্ডের পরিচয় দিয়েছে। একটি ভাল কাজের জন্য শুধুমাত্র সৎ ইচ্ছা আর আন্তরিকতার প্রয়োজন। সংগঠনের সকল সদস্য তাদের কাজের মাধ্যমে প্রমান করেছেন। তিনি আরো বলেন, আজকের তরুণ সমাজ ভবিষ্যতের নীতিনির্ধারক। তাই একটি আদর্শ সমাজ নির্মাণে তরুণ সমাজকে কিছু চ্যালেঞ্জ গ্রহণ করতে হবে। সমাজ রাষ্ট্র নিয়ে স্বপ্ন দেখতে হবে এবং সে অনুযায়ী সাহসিকতার সঙ্গে সকল বাধা পেরিয়ে স্বপ্নের পথে হাঁটতে হবে। সঠিক প্রস্তুতি নিতে হবে। আর তরুণ সমাজের সঠিক প্রস্তুতি শুধু নিজেকে নয়, বরং সমাজ, রাষ্ট্রকে নিয়ে যাবে এক অনন্য সাফল্যের পথে। পরিশেষে দেশ ও জাতির শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজ সেবক ও ক্রীড়া সংগঠক মোঃ এহেসানুল হক চৌধুরী (ইমাদ)।

আরো উপস্থিত ছিলেন তারুণ্যের প্রতীকের বোর্ড সদস্য আজাদ কবির, মাসুকা নাসরিন তানি, সহ-সভাপতি মোঃ ফজলে এলাহী, ফারদিন আলী খান, চবি শাখার সভাপতি হাসান উদ্দীন, সম্পাদক মন্ডলীর সদস্য আরিফুর রহমান সিফাত, সাইমুন ইসলাম, মাসফিকা মাহবুব, তানমুন তাকসির, শহিদুল ইসলাম, রাফা চৌধুরী, আবু সাঈদ আলভী, সাব্বির আলী, সদস্য রফিকুল ইসলাম হাজ্জাজ, আশরাফুল, খায়ের সাকিব, মোঃ আরিফ, মোঃ সেলিম, ইয়াছিন সহ প্রমুখ।


Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর