আজ ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

গাছবাড়িয়া এনজি সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী


মোঃ কামরুল ইসলাম মোস্তফা,চন্দনাইশঃ“এসো সবে মিলি এক সনে পুরনো দিনের স্মৃতি রোমন্থনে, কোলাহল আলাপনে মুখর হয়ে সুখ খুঁজি ফের প্রিয় প্রাঙ্গণে” এই শ্লোগানে চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার গাছবাড়িয়া নিত্যানন্দ গৌরচন্দ্র সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রছাত্রীদের ঈদ পরবর্তী পুনর্মিলনী অনুষ্ঠান বিদ্যালয়টির প্রাক্তন শিক্ষার্থী পরিষদের উদ্যোগে বুধবার (৪ মে) বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে।

এউপলক্ষে বুধবার সকালে বিদ্যালয়ের ফটক থেকে বর্ণাঢ্য একটি র‌্যালী বের হয়ে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কসহ গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় বিদ্যালয় মাঠে এসে মিলিত হয়। এরপর জাতীয় সংগীত পরিবেশন, জাতীয় পতাকা উত্তোলন ও বেলুন উড়িয়ে দিনব্যাপী অনুষ্ঠানের উদ্ভোধন করা হয়।

পরে প্রাক্তন শিক্ষার্থী পরিষদের সভাপতি ডা. শাহাদাৎ হোসেনের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চট্টগ্রাম-১৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. নজরুল ইসলাম চৌধুরী।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চন্দনাইশ উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আবদুল জব্বার চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার ও বিদ্যালয়টির সভাপতি নাছরীন আক্তার, থানা অফিসার ইনচার্জ মো. আনোয়ার হোসেন।

স্বাগত বক্তব্য রাখেন প্রাক্তন শিক্ষার্থী পরিষদের সাধারণ সম্পাদক ও বিদ্যালয়টির সাবেক সভাপতি মোহাম্মদ আবদুল কৈয়ুম চৌধুরী।

প্রাক্তন শিক্ষার্থী সরোয়ার আহসান ও গাজী আকবর হোসেনের যৌথ সঞ্চালনায় আলোচনায় অংশ নেন বিদ্যালয়টির প্রধান শিক্ষক নুর মোহাম্মদ, প্রাক্তন শিক্ষক কুমকুম চৌধুরী, প্রাক্তন ছাত্র মাহমুদুর রহমান, মাহবুবুল আলম চৌধুরী, অরুণ চক্রবর্তী, অধ্যাপক তৈয়বুর রহমান, এমএ হাশেম রাজু প্রমূখ।
পরে বিদ্যালয়ের প্রয়াত শিক্ষার্থীদের রুহের মাগফেরাত কামনায় এক মিনিট নিরবতা পালন ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। এছাড়া শিক্ষাবর্ষ পরিচিতি, ব্যাচভিত্তিক ফটোশেসন ও বিদ্যালয়ে অধ্যায়নকালীন সময়কার স্মৃতিচারণ করেন প্রাক্তন ছাত্রছাত্রীরা।


Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর