আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মোস্তাফিজকে নিয়ে সুখবর দিল কুমিল্লা


স্পোর্টস ডেস্ক

মোস্তাফিজুর রহমানকে নিয়ে ভক্ত-সমর্থকদের সুখবর দিল কুমিল্লা ভিক্টোরিয়ান্স। তাকে নিয়ে নানা শঙ্কা থাকলেও ভয়ের কিছু নেই বলে জানিয়েছেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ফিজিও এস এম জাহিদুল ইসলাম। সামাজিক যোগাযোগমাধ্যমে এক বিবৃতিতে মোস্তাফিজুর রহমানের সবশেষ অবস্থা জানিয়েছে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। ফ্র্যাঞ্চাইজিটির দাবি, ফিজকে নিয়ে বড় কোনো শঙ্কা নেই।

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ফিজিও এস এম জাহিদুল ইসলাম সজলের ভাষ্য, মোস্তাফিজের মাথার ক্ষত স্থানে পাঁচটি সেলাই লেগেছে। সোমবার থেকে তার ক্ষত স্থানে ড্রেসিং করা শুরু হয়েছে। সব ঠিক থাকলে আজ মঙ্গলবার তাকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়া হবে।

এর আগে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুশীলনের সময় ক্যারিবিয়ান ক্রিকেটার ম্যাথু ফোর্ডের স্ট্রেইট ড্রাইভে মাথায় বল লাগে মোস্তাফিজের।

পরে সংবাদ বিজ্ঞপ্তিতে ফিজিওর বরাতে কুমিল্লা জানায়, আঘাতের পর তাৎক্ষণিকভাবে রক্ত পড়া থামাতে মোস্তাফিজের মাথায় ব্যান্ডেজ করা হয়। পরে দ্রুত ইম্পেরিয়াল হাসপাতালে নিয়ে সিটি স্ক্যান করা হয়।

চলতি বিপিএলে এখন পর্যন্ত ৯ ম্যাচে খেলেছেন মোস্তাফিজ। এবারের বিপিএলে এখন পর্যন্ত তার শিকার ১১ উইকেট। ৩২ রান খরচায় ৩ উইকেট চলতি বিপিএলে মোস্তাফিজের সেরা বোলিং।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর