আজ ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

ছবি: রেড ক্রিসেন্টের শীতবস্ত্র বিতরণ

মানবিক মানুষ হয়ে মানুষের সেবা করতে হবে: এটিএম পেয়ারুল ইসলাম


অনলাইন ডেস্কঃ জেলার রেড ক্রিসেন্ট ইউনিট পরিচালিত জেমিসন রেড ক্রিসেন্ট মাতৃসদন হাসপাতালের কর্মচারী ও জেমিসন রেড ক্রিসেন্ট নার্সিং কলেজ ও মিডওয়াফারী ইনস্টিটিউট ছাত্রীদের মাঝে উপহার স্বরূপ শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেছেন চট্টগ্রাম জেলা রেড ক্রিসেন্ট ইউনিট ও জেলা পরিষদ চেয়ারম্যান এটিএম পেয়ারুল ইসলাম। বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) চট্টগ্রাম জেলা রেড ক্রিসেন্ট প্রাঙ্গনে এসব শীতবস্ত্র বিতরণ করা হয়।

আরও পড়ুন ৫’শ কম্বল দিলো রেড ক্রিসেন্ট

রেড ক্রিসেন্টের চট্টগ্রাম জেলা কার্যকরী পর্ষদ সদস্য মো. ইসমাইল হক চৌধুরী ফয়সালের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের কার্যকরী পর্ষদ সদস্য রাইসুল ইসলাম চৌধুরী এমিল, শহীদুল ইসলাম পিন্টু, মোহম্মদ শাহাদাত হোসেন চৌধুরী রুমেল, সমাজসেবক মো. আলমগীর, জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের ইউনিট লেভেল অফিসার ও হাসপাতালের ইনচার্জ মো. আবদুল মান্নান, ডা. শারমিন শরীফ, হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা আশরাফদৌলা সুজন এবং যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রামের যুব প্রধান মো. ইস্তাকুল ইসলাম চৌধুরী ইশানসহ ইউনিট ও হাসপাতালের চিকিৎসক, কর্মকর্তাবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে এটিএম পেয়ারুল ইসলাম বলেন, ‘মানবিক মানুষ হিসাবে মানুষের পাশে দাঁড়িয়ে সেবা করতে হবে। হাসপাতালের উন্নয়নে নিজ নিজ কর্মচারীদের আত্মনিয়োগ করতে হবে। রোগীদের মনে করতে হবে নিজের পরিবারের লোকদের তাদের আপন করে নিয়ে সেবা প্রদান করতে হবে। বর্তমানে হাসপাতালের যে উন্নয়ন সাধিত হয়েছে তাই সব আপনারা অনুধাবন করতে পারছেন। মানুষ হিসেবে মানুষ পাশে দাঁড়ানোর আমাদের প্রধানতম লক্ষ্য।’


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর