আজ ১২ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

মালয়ালাম পরিচালকের ছবিতে অধরা খান


বাংলাদেশের চিত্রনায়িকা অধরা খান বেশ কয়েকদিন ধরেই অবস্থান করছেন মুম্বাইয়ে। সেখান থেকেই নানা সেলফিতে নিজেকে মেলে ধরছেন। জানা গেল, ভারতের মালয়ালাম ইন্ডাস্ট্রির এক পরিচালকের সিনেমায় কাজ করছেন অধরা। ছবিটির নাম ও বিস্তারিত জানাতে অপারগতা প্রকাশ করলেও শুধু এতটুকু জানালেন, মালয়ালাম পরিচালক কারুনাক্কার এর নতুন ছবিতে তিনি কাজ করছেন। তার বিপরীতে রয়েছেন এক নবাগত ভারতীয় নায়ক। ছবিটি কলকাতার টলিউড ও মালয়ালাম-দুই ইন্ডাস্ট্রির জন্যই নির্মাণ করা হচ্ছে বলে জানালেন অধরা।

দেশ রূপান্তরকে অধরা খান জানান, গত ১৪ সেপ্টেম্বর থেকে মালদ্বীপ থেকে ছবিটির কাজ শুরু করেছেন তিনি। ভেঙে ভেঙে শুটিং চলছে। এখন আছেন মুম্বাইয়ে। সেখানে ছবিটির কিছু অংশের শুটিং হচ্ছে।

অধরা বলেন, ‘একটা প্রফেশনাল টিমের সঙ্গে কাজ করাটা আসলে সব সময়ই অন্যরকম একটা ভালো লাগা কাজ করে। অনেক কিছু শেখার থাকে অনেক কিছু জানার থাকে। আন্ডারস্ট্যান্ডিং অনেক বড় একটা বিষয় এবং সে এখন ভিন্ন একটা জায়গাতে কাজ করছি ভিন্ন একটা কালচারের জায়গায় কাজ করছি। তো সবকিছু মিলিয়ে ভালো লাগছে।’

গল্প সম্পর্কে জানতে চাইলে অধরা বলেন, ‘গল্পটা সম্পূর্ণ রোমান্টিক একটা গল্প। এটা আসলে দুটো কালচার দুই স্টেট এর দুটো ভাষা। দু’ স্টেটের দু’রকম মুভমেন্ট। খুব সিম্পল খুব শান্ত খুব রোমান্টিক একটা গল্প।’

২০১৮ সালে বাপ্পী চৌধুরীর বিপরীতে ‘নায়ক’ সিনেমার মাধ্যমে বড়পর্দায় পা রাখেন অধরা খান। তারপর ‘মাতাল’ ও উন্মাদসহ বেশ কিছু সিনেমায় কাজ করেন তিনি। সম্প্রতি শেষ করেছেন সৈকত নাসির পরিচালিত ‘বর্ডার’ ছবির কাজ। শুটিং চলছে ‘গিভ অ্যান্ড টেক’সহ বেশকিছু সিনেমার।


Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর