আজ ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

একসঙ্গে ২ চাকরিই করবেন সেই শরীফ!


অনলাইন ডেস্ক

দুর্নীতি দমন কমিশন (দুদক) থেকে চাকরিচ্যুত উপসহকারী পরিচালক শরীফ উদ্দিন বেসরকারি পর্যটন সংস্থা ফ্লাই ট্যাক্সি অ্যাভিয়েশন লিমিটেড এ প্রধান নির্বাহী হিসেবে (সিইও) কাজ করবেন। গতকাল মঙ্গলবার দিবাগত রাতে সংবাদমাধ্যমকে তিনি বিষয়টি নিশ্চিত করেন।

শরীফ উদ্দিন বলেন, ‘গত বছরের অক্টোবরে আমি এক্সন এনিম্যাল হেলথ নামে একটি প্রতিষ্ঠানে যোগ দিয়েছি। প্রতিষ্ঠানটির হেড অব সেলস অ্যান্ড মার্কেটিং হিসেবে কাজ করছি। তবে ওইটা আমার পার্টটাইম চাকরি। নতুন করে আরেকটি বেসরকারি প্রতিষ্ঠান আমাকে চাকরির অফার দিয়েছে। কাজ করতে রাজি হওয়ায় তারা নিয়োগপত্র দিয়েছে। এটিও আমার পার্টটাইম চাকরি। আর দুটোই পার্টটাইম হওয়ায় একসঙ্গে দুই চাকরি চালিয়ে যাব।’

উল্লেখ্য, ২০২২ সালের ১৬ ফেব্রুয়ারি দুদক চেয়ারম্যান মঈনউদ্দীন আবদুল্লাহর সই করা এক প্রজ্ঞাপনে শরীফ উদ্দিনকে অপসারণ করা হয়। চট্টগ্রাম কার্যালয়ে কর্মরত থাকাকালে তিনি বেশকিছু বড় দুর্নীতি মামলার তদন্ত কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করেন।এরপরই একাধিক মহলের রোষানলে পড়ে চাকরি হারান বলে অভিযোগ ওঠে।

দুদক থেকে চাকরি যাওয়ার পর ৯ মাস বেকার ছিলেন শরীফ উদ্দিন। তারপর বাধ্য হয়ে নগরের ষোলশহর রেলস্টেশনে ভাইয়ের দোকানে বসেন। এ নিয়ে দেশের বিভিন্ন গণমাধ্যমে প্রতিবেদন প্রকাশিত হয়।

পরে দেশের বিভিন্ন বেসরকারি প্রতিষ্ঠান তাকে চাকরি দিতে আগ্রহ দেখায়। একপর্যায়ে শরীফ উদ্দিন এক্সন এনিম্যাল হেলথ নামে একটি প্রতিষ্ঠানের হেড অব সেলস অ্যান্ড মার্কেটিং পদে চাকরিতে যোগ দেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর