আজ ২৪শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

হাটহাজারী

হাটহাজারীর স্বর্ণ ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি


চট্টগ্রামের হাটহাজারীতে অস্ত্রের মুখে জিম্মি করে এক ব্যবসায়ীর বাড়ি থেকে স্বর্ণালঙ্কার ও নগদ টাকা লুট করে নিয়ে গেছে ডাকাতরা। বুধবার (২৬ অক্টোবর) রাত সাড়ে ৩টার দিকে উপজেলার শিকারপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের নজুমিয়া সওদাগরের নতুন বাড়ির সুলতানা জুয়েলার্সের স্বত্বাধিকারী রাশেদের বাড়িতে এ ঘটনা ঘটে। এই ঘটনায় আজ বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সকালে মদুনাঘাট তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

ভুক্তভোগী পরিবার ও স্থানীয় ইউপি সদস্য ফরিদুল ইসলাম আজম জানান, গতকাল রাত সাড়ে ৩টার দিকে সুলতানা জুয়েলার্সের মালিক রাশেদের ঘরের জানালার গ্রিল কেটে ৮-১০ সদস্যের একদল ডাকাত ভিতরে প্রবেশ করে। ঢুকেই অস্ত্রের মুখে পরিবারের সকল সদস্যকে জিম্মি করে স্বর্ণালঙ্কার ও নগদ টাকা লুট করে নিয়ে যায়।

ব্যবসায়ী রাশেদ বলেন, রাতে দোতলা ঘরের নীচতলার ফ্ল্যাটে জানালার গ্রিল কেটে ৮-১০ সদস্যের সশস্ত্র ডাকাত দল ঘরে প্রবেশ করে। এ সময় পরিবারের সকলকে অস্ত্রের মুখে জিম্মি করে হাত-পা ও মুখ বেঁধে আলমারি ভেঙে ২৫ ভরি স্বর্ণালঙ্কারসহ নগদ ৪০ হাজার টাকা নিয়ে পালিয়ে যায় তারা।

হাটহাজারী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ রুহুল আমিন সবুজ বলেন, ক্ষতিগ্রস্ত পরিবারের পক্ষ থেকে থানায় লিখিত অভিযোগ দিতে বলা হয়েছে। অভিযোগ দিলে আমরা পরবর্তীতে ব্যবস্থা গ্রহণ করবো।

তথ্যসূত্র: পূর্বকোণ


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর