আজ ১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

বরমা কলেজে অভিভাবক সমাবেশ সম্পন্ন


রাজীব আচার্য্য:

চন্দনাইশের বরমা ডিগ্রি কলেজ ২০২২’ সালের এইচএসসি পরীক্ষার্থীদের পরীক্ষা প্রস্তুতি, নিয়মিত শ্রেণি শিক্ষায় অংশগ্রহণ ও ছাত্র-শিক্ষক সম্পর্ক সুদৃঢ়করণের লক্ষ্যে শিক্ষার্থীদের অভিভাবকদের নিয়ে এক অভিভাবক সমাবেশ ২০ আগস্ট শনিবার অনুষ্ঠিত হয়।

কলেজের অধ্যক্ষ কৃষিবিদ মোহাম্মদ জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সমাবেশে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার ও কলেজ গভর্নিং বডির সভাপতি নাছরীন আক্তার।

বিশেষ অতিথি ছিলেন বরমা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও কলেজ জিবির সদস্য আলহাজ্ব শহীদুল আজম কাজমী, ইংরেজি বিভাগের প্রধান অধ্যাপক আবু তাহের,রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রধান অধ্যাপক খালেদুর রহমান, বরমা ত্রাহি মেনকা উচ্চ বিদ্যালয় এডহক কমিটির সভাপতি মো. আব্দুর রহীম ও বরমা উন্নতমান সরকারি প্রাথমিক বিদ্যালয় পিটিএ সভাপতি সৈয়দ শিবলী ছাদেক কফিল। অনুষ্ঠান সঞ্চালনা করেন ফিন্যান্স বিভাগের আবুল মনসুর। এতে ছাত্র, শিক্ষক, অভিভাবক, মিডিয়ার সাংবাদিকসহ বিশিষ্ট ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি তার বক্তব্যে অভিভাবকদের উদ্দেশ্যে বলেন, আপনার সন্তানকে সন্তান হিসেবে দেখুন পুরুষ কিংবা নারী নয়”। তিনি সবাইকে নিজের সন্তানের শিক্ষা, প্রযুক্তির ব্যবহার সহ প্রতিটি ক্ষেত্রে তদারকির আহ্বান জানান।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর