আজ ২২শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৫ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

সংগৃহীত ছবি

‘ঐক্যবদ্ধ হয়ে ষড়যন্ত্র মোকাবিলা করতে হবে’


উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়েছেন কেন্দ্রীয় আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া। তিনি বলেন, ঐক্যবদ্ধ হয়ে দেশের বিরুদ্ধে চলমান সকল ষড়যন্ত্র মোকাবিলা করতে হবে। আজ সোমবার (১২ ডিসেম্বর) দুপুরে নগরের এমএ আজিজ স্টেডিয়ামের জিমনেশিয়ামের সামনের মাঠে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সম্মেলনে এসব কথা বলেন তিনি ।

তিনি আরও বলেন, আমাদের সবাইকে সুসংগঠিত হতে হবে, কোনও নেতার নামে স্লোগান না দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে সোচ্চার হোন। নির্বাচনের আরেকটি বছর বাকি রয়েছে। এসময়ের মধ্যে আমাদের একতাবদ্ধ হয়ে কাজ করতে হবে। দেশের সামগ্রিক উন্নয়ন বিশ্বের দরবারে তুলে ধরতে হবে।

বিপ্লব বড়ুয়া বলেন, দেশি-বিদেশি ষড়যন্ত্রকারীদের ষড়যন্ত্র থেমে নেই। আমরা যদি একতাবদ্ধ থাকতে পারি, তাহলে শেখ হাসিনাকে পরাজিত করার কোনও শক্তি নেই। সমগ্র বাংলাদেশে যে সমতার উন্নয়ন হয়েছে, সে উন্নয়নের ধারা যদি আমরা অব্যাহত রাখতে চাই, তাহলে আমাদের ঐক্যবদ্ধ হওয়ার বিকল্প নেই।

এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন, ভূমি মন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ, হুইপ সামশুল হক চৌধুরী, দপ্তর সম্পাদক ব্যরিস্টার বিপ্লব বড়ুয়া, উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, অর্থ ও পরিকল্পনা সম্পাদক ওয়াসিকা আয়েশা খান, শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, সংসদ সদস্য নজরুল ইসলাম চৌধুরী, মোস্তাফিজুর রহমান, ড. আবু রেজা মো. নেজামুদ্দিন নদভী, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এম এ সালাম ও চট্টগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যান এ টি এম পেয়ারুল ইসলাম।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর