আজ ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

যেভাবে মৃত্যু হলো অভিনেতা আহমেদ রুবেলের


বিনোদন ডেস্ক

জনপ্রিয় অভিনেতা আহমেদ রুবেল মারা গেছেন। বুধবার সন্ধ্যায় নুরুল আলম আতিক পরিচালিত ‘পেয়ারার সুবাস’ সিনেমার প্রিমিয়ার অনুষ্ঠানে এসে মাথা ঘুরে পড়ে যান। পরে তাকে স্কয়ার হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। আহমেদ রুবেল ওই সিনেমায় অভিনয় করেছেন। রাজধানীর স্টার সিনেপ্লেক্সে সিনেমার প্রিমিয়ার শো ছিল। সেই অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন রুবেল।

সিনেমার প্রধান সহকারী পরিচালক শ্যামল শিশির বলেন, আতিক ভাই আর রুবেল ভাই একসঙ্গেই আসছিলেন। বসুন্ধরা সিটির বেজমেন্টে গাড়ি রেখে প্রিমিয়ার অনুষ্ঠানে আসছিলেন। গাড়ি থেকে নামার পর রুবেল ভাই হুট করেই ফ্লোরে পড়ে যান। এরপর তাকে স্কয়ার হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আট বছর আগে ‘পেয়ারার সুবাস’ সিনেমার কাজ শুরু হয়। শেষ হয় চার বছর আগে। মুক্তি পেতে যাচ্ছে নুরুল আলম আতিক পরিচালিত এই সিনেমা। ‘পেয়ারার সুবাস’ ছবিতে পেয়ারা চরিত্রে অভিনয় করেছেন জয়া আহসান। এতে আরও আছেন তারিক আনাম খান, আহমেদ রুবেল, সুষমা সরকার, নূর ইমরান মিঠু, মাহমুদ আলম প্রমুখ।

আহমেদ রুবেল ১৯৬৮ সালের ৩ মে চাঁপাইনবাবগঞ্জ শহরের রাজারামপুর গ্রামে জন্মগ্রহণ করেন। তার বাবার নাম আয়েশ উদ্দিন। আহমেদ রুবেল ছোটবেলা থেকেই বেড়ে উঠেছেন ঢাকা শহরে। তিনি বর্তমানে পরিবারের সঙ্গে ঢাকার গাজীপুরে স্থায়ীভাবে বসবাস করছিলেন। প্রয়াত সেলিম আল দীনের ‘ঢাকা থিয়েটার’ থেকে আহমেদ রুবেলের অভিনয় যাত্রা। তার প্রথম নাটক গিয়াস উদ্দিন সেলিমের ‘স্বপ্নযাত্রা’।

এরপর তিনি নন্দিত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের ঈদনাটক ‘পোকা’য় অভিনয় করেন, যেখানে তার অভিনীত ‘গোরা মজিদ’ চরিত্রটি ব্যাপক জনপ্রিয়তা লাভ করে। এ ছাড়াও তিনি অসংখ্য টেলিভিশন নাটক ও চলচ্চিত্রে অভিনয় করেছেন। তার অভিনীত বেশির ভাগ চরিত্র প্রশংসিত হয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর