আজ ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

সংগৃহীত ছবি

কক্সবাজারের হোটেলে তরুণীর ঝুলন্ত মরদেহ


অনলাইন ডেস্কঃ কক্সবাজার শহরের কলাতলী এলাকার একটি আবাসিক হোটেল কক্ষ থেকে ঝুলন্ত অবস্থায় একজন তরুণীর মৃতদেহ উদ্ধার করেছে স্থানীয় পুলিশ।

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টায় কক্সবাজার শহরের কলাতলী হাঙ্গরমোড় (ডলফিন মোড়) সংলগ্ন আবাসিক হোটেল ‘সী গাজীপুর’ এর ২০২ নম্বর কক্ষে ফ্যানের সাথে ওড়না প্যাঁচানো অবস্থায় মৃতদেহটি পাওয়া যায় বলে জানান কক্সবাজার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. মিজানুর রহমান।

হোটেলের নিবন্ধন খাতায় উল্লেখিত তথ্য অনুসারে, ২৫ বছর বয়সী নিহত তরুণীর নাম জেসমিন আক্তার। তিনি রামু উপজেলার জোয়ারিয়ানালা এলাকার বাসিন্দা। নিবন্ধন খাতায় নিহত তরুণীর নাম ও ঠিকানা উল্লেখ থাকলেও স্বাক্ষর নেই। তাই নাম ও ঠিকানা সঠিক কিনা তা নিশ্চিত নয় পুলিশ।

হোটেল সী গাজীপুরের ভাড়াটে মালিক আব্দুল জব্বার বলেন, সোমবার বিকালে স্থানীয় এক মসজিদে তিনি আসরের নামাজ আদায় করতে যান। এসময় নিরাপত্তা কর্মী ফোরকান আহমদের সঙ্গে জেসমিন আক্তার হোটেল আসেন। পরে হোটেলটির ২০২ নম্বর কক্ষে ওই তরুণী একা ওঠেন।

তিনি বলেন, মঙ্গলবার রাত ৯ টার দিকে নিরাপত্তা কর্মী ফোরকান আহমদ মোবাইল ফোনে কল দিয়ে আমাকে জানায় সে অসুস্থবোধ করছেন। রাতে দায়িত্ব পালন করা তার পক্ষে সম্ভব নয়। এর কিছুক্ষণ পর সে আবারও আমাকে কল করে জানায়, হোটেল কক্ষে অবস্থান করা তরুণী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। পরে বিষয়টি আমি পুলিশ ও হোটেল মালিক নেতাদের অবহিত করি।

ঘটনার পর থেকে হোটেলের ম্যানেজার আজিজুর রহমান এবং নিরাপত্তা প্রহরী ফোরকান আহমদ ওরফে ডিপজল পলাতক। এই বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার বলেন, প্রাথমিকভাবে ঘটনাটি আত্মহত্যা বলে পুলিশের ধারণা। তারপরও এটি হত্যাকাণ্ড কিনা পুলিশ তা খতিয়ে দেখছে। নিহতের লাশ উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

তথ্যসূত্র: চ্যানেল আই


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর