আজ ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

হাওরে নিখোঁজ তরুণের মরদেহ উদ্ধার


অনলাইন ডেস্ক

হাওরে নিখোঁজ হওয়া আবিদুর রহমান আবিদের (২৪) মরদেহ উদ্ধার করেছে করিমগঞ্জ থানা পুলিশ। শনিবার (০৬ জুলাই) দুপুর আড়াইটার দিকে হাওরে করিমগঞ্জ উপজেলা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে বলে গণমাধ্যমকে জানিয়েছেন করিমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান।

এর আগে শুক্রবার (৫ জুলাই) বিকেল ৫টার দিকে কিশোরগঞ্জের করিমগঞ্জে হাওরের পানিতে নেমে আর উঠে আসেনি আবিদ। আবিদ রাউজান পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের মোবারকখীল গ্রামের হালদার খান চৌধুরী বাড়ির কলেজ শিক্ষক সারওয়ার জামান খানের ছেলে। তিনি ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের টেক্সটাইল ইঞ্জিনিয়ার বিভাগের ছাত্র। ঢাকা থেকে ৫-৬ বন্ধু মিলে বেড়াতে গিয়েছিল কিশোর গঞ্জের হাওরে। গত শুক্রবার (৫ জুলাই) বিকেল ৫টার দিকে কিশোর গঞ্চের করিমগঞ্জে হাওরের পানিতে নেমে আর উঠে আসেনি আবিদ।

তার বাবা সারওয়ার জামান খান বলেন, শুক্রবার পৌনে ৭টায় আমার কাছে ফোন আসে আবিদকে পাওয়া যাচ্ছেনা। সে নাকি তার বন্ধুদের সঙ্গে হাওরে গেছে। ছেলে আমাকে আগে জানায়নি। আমি সেখানে আমার ভাই ও ভাতিজাকে পাঠিয়েছিলাম।

সেখানাকার পুলিশ কিছুক্ষণ আগে আমার ছেলের মরদেহ উদ্ধার করেছে। করিমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান বলেন, আমরা এখন থেকে আধঘন্টা আগে অর্থাৎ দুপুর আড়াইটার দিকে তার মরদেহ উদ্ধার করেছি। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের নিকট মরদেহ হস্তান্তর করা হবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর