আজ ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

চন্দনাইশে ভূমিসেবা সপ্তাহ সম্পন্ন


সৈয়দ শিবলী ছাদেক কফিল:

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলায় স্মার্ট ভূমিসেবা সপ্তাহ ২০২৪ উপলক্ষ্যে সপ্তাহব্যাপী বিভিন্ন কর্মসূচি পালিত হয়। ১১ জুন মঙ্গলবার উপজেলা নির্বাহী অফিসার মাহমুদা বেগমের সভাপতিত্বে এবং সহকারী কমিশনার (ভূমি) ডিপ্লোমেসি চাকমার সঞ্চালনায় অনুষ্ঠিত এক অনুষ্ঠানে প্রধান অতিথি চট্টগ্রামের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. আবদুল মালেক। বিশেষ অতিথি ছিলেন চন্দনাইশ পৌরসভার মেয়র আলহাজ্ব মু. মাহাবুবুল আলম খোকা, দোহাজারী পৌরসভা মেয়র লোকমান হাকীম, থানা পুলিশের সাব ইন্সপেক্টর নূুর আমজাদ, বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, মুক্তিযোদ্ধা, সাংবাদিক ও বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন ইউআরসি ইন্সট্রাক্টর আকতার সানজিদা জাফর পপি।

দায়িত্ব পালনে বিভিন্ন ক্ষেত্রে কৃতিত্বের জন্য ৩জন সহকারী ভূমি কর্মকর্তা যথাক্রমে কাজী এনামুল হক (দোহাজারী), সঞ্জিত ভট্টাচার্য্য (সাতবাড়ীয়া) ও রঞ্জন দে (জোয়ারা)কে পুরস্কৃত করা হয়।

৮ জুন শনিবার সকালে বেলুন উড়িয়ে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করা হয়। উপজেলা ভূমি অফিস থেকে এক বর্ণাঢ্য র‍্যালী উপজেলা সদরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে পরে আলোচনা সভায় মিলিত হন। এছাড়া জনসাধারণের ভূমি সংক্রান্ত বিভিন্ন সেবা প্রদান করা হয়। আলোচনা সভায় আলোচকরা সরকারের বিভিন্ন উন্নয়নের তুলে ধরেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর