আজ ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

সংগৃহীত ছবি

সাজেকে দুর্বৃত্তের গুলিতে নিহত ১


রাঙামাটির বাঘাইছড়ি দুর্গম এলাকা সাজেকে দুর্বৃত্তের গুলিতে সুকেন চাকমা (২৫) নাামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। এই ঘটনায় সজীব চাকমা (২২) নামে আরও একজন আহত হয়েছেন। আজ বুধবার (৩০ নভেম্বর) সকালে সাজেক ইউনিয়নের ১নং ওয়ার্ডের নিউলংকর দাদিপাড়া মিড পয়েন্ট এলাকায় এই ঘটনা ঘটে।

স্থানীয় বাসিন্দা ও সাবেক ইউপি মেম্বার মোহলাল চাকমা জানান, এই এলাকাটি জেএসএসের নিয়ন্ত্রণাধীন। শুনেছি ইউপিডিএফ গতকাল রাতে এসেছিল। আজ সকালে সুকেন ও সজীব মোটরসাইকেল নিয়ে ভাড়ার জন্য বাসা থেকে বের হওয়ার সময় দুর্বৃত্তরা ইউপিডিএফ সদস্য মনে করে গুলি করেছে। এতে সুকেন চাকমা (২৫) ঘটনাস্থলে নিহত হন এবং সজীব চাকমাকে (২২) আহত অবস্থায় দীঘিনালা হাসপাতালে পাঠানো হয়েছে।

সাজেক ইউপি চেয়ারম্যান অতুলাল চাকমা বলেন, আমি বিষয়টি শুনেছি। তারা রুইলুই ও মাচালং এলাকায় মোটরসাইকেল ভাড়ায় চালিয়ে থাকেন। ওই এলাকাটি জেএসএসের নিয়ন্ত্রণাধীন এলাকা হিসেবে পরিচিত। তবে এই ঘটনার সঙ্গে কারা জড়িত তা এখনো জানা সম্ভব হয়নি।

রাঙামাটির অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মাহমুদা বেগম বলেন, আমি ঘটনাটি শুনেছি। বর্তমানে বাঘাইছড়ি থানার ওসিসহ আমাদের পুলিশ টিম ঘটনাস্থলে গেছে। তারা ফিরে আসার পর বিস্তারিত বলা যাবে।

তথ্যসূত্র: দেশ রূপান্তর


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর