আজ ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

স্যান্ডেলের তলায় ইয়াবা লুকিয়ে পাচারকালে চন্দনাইশে যুবক আটক


মোঃ কামরুল ইসলাম মোস্তফা, চন্দনাইশঃ

কক্সবাজার থেকে চট্টগ্রাম শহরমূখী যাত্রীবাহী বাসে করে যাত্রী বেশে পায়ের স্যান্ডেলের তলায় বিশেষ কায়দায় ইয়াবা লুকিয়ে পাচারের চেষ্টা করেও ব্যর্থ হয়েছেন ছৈয়দুল হক (৩৫) নামে এক যুবক। চট্টগ্রামের চন্দনাইশ থানা পুলিশের বিশেষ অভিযানে একহাজার দুইশ পিস ইয়াবাসহ তাকে আটক করা হয়। আটক ছৈয়দুল হক কক্সবাজার জেলার সদর থানার জিলংঝা ইউনিয়নের খরলিয়া বেপারী পাড়া এলাকার মৃত সোলতান আহমদের ছেলে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার (২৫ আগস্ট) দুপুর দেড়টার দিকে চন্দনাইশ থানার উপপরিদর্শক (এস.আই) অজয় চক্রবর্তী সঙ্গীয় অফিসার-ফোর্সসহ চন্দনাইশ পৌরসভাস্থ উত্তর গাছবাড়ীয়া এলাকায় সড়ক ও জনপথ অফিসের সামনে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে চেক পোস্ট বসিয়ে চট্টগ্রাম শহরমূখী যাত্রীবাহী এনা বাসে অভিযান চালিয়ে তাকে আটক করে। এরপর তাকে তল্লাশির এক পর্যায়ে তার পায়ে পরিহিত স্যান্ডেলের তলায় বিশেষ কায়দায় লুকানো একহাজার দুইশ পিস ইয়াবা উদ্ধার করে জব্দ করা হয়।

চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনোয়ার হোসেন জানান, মাদক উদ্ধারে নিয়মিত অভিযান চালাচ্ছে চন্দনাইশ থানা পুলিশ। তারই ধারাবাহিকতায় স্যান্ডেলের তলায় করে অভিনব উপায়ে ইয়াবা পাচারকালে একহাজার দুইশ পিস ইয়াবাসহ একজনকে আটক করা হয়েছে।

আটক আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে চন্দনাইশ থানায় মামলা দায়ের করে তাকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। মাদক ব্যবসায়ীরা মাদক পাচারের নতুন নতুন কৌশল অবলম্বন করলেও আমাদের চোখ ফাঁকি দেয়া কঠিন বলে যোগ করেন তিনি।


Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর