আজ ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৮শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

সংগৃহীত ছবি

মীরসরাইয়ে এত সড়ক দুর্ঘটনা কেন? শিশু আখির প্রাণ ঝরলো আজ


শিহাব উদ্দিন শিবলু, মীরসরাইঃ জেলায় সড়ক দুর্ঘটনায় আরিফা জান্নাত (৬) নামে এক মাদরাসা ছাত্রী মারা গেছেন। শনিবার (২ ডিসেম্বর) সকাল ৯টার দিকে উপজেলার শাহেরখালী ইউনিয়নের দক্ষিণ মঘাদিয়া ঘোনা এলাকার একটি আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আরিফা একই এলাকার মোহাম্মদ ইমাম হোসেনের কন্যা। সে স্থানীয় খেয়ারহাট নূরিয়া সিদ্দিকীয়া দাখিল মাদরাসার শিশু শ্রেণির শিক্ষার্থী। একই দুর্ঘটনায় গুরতর আহত হয় মাদরাসার প্রথম শ্রেণির শিক্ষার্থী রিনা আক্তার আখি।

প্রত্যক্ষদর্শী ও মাদরাসা কর্তৃপক্ষ জানায়, ‘শনিবার সকালে আরিফা একটি সিএনজি অটোরিকশাযোগে বাড়ি থেকে মাদরাসায় যাচ্ছিলো। এসময় খেয়ারহাট বেড়ীবাঁধ এলাকায় একটি দ্রুতগামী পিকআপ (মিনি ট্রাক) অটোরিকশাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই নিহত হন শিশু শিক্ষার্থী আরিফা জান্নাত।’

আরও পড়ুন মীরসরাইয়ে লরির ধাক্কায় প্রাণ গেলো ৩ শ্রমিকের

খেয়ারহাট নূরিয়া সিদ্দিকীয়া দাখিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ মফিজুর রহমান জানান, ‘৬ শিক্ষার্থী সিএনজি অটোরিকশাযোগে আরবি পরীক্ষা দিতে বাড়ি হতে মাদরাসায় আসছিলো। এসময় একটি পিকআপ ধাক্কা দিলে ঘটনাস্থলেই আরিফা জান্নাত নামে শিশু শ্রেণির এক শিক্ষার্থী নিহত হয়। এসময় মাদরাসার প্রথম শ্রেণির আরেক শিক্ষার্থী রিনা আক্তার আখি (৭) গুরতর আহত হয়। তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।’

প্রসঙ্গত, গত ৪ নভেম্বর মীরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন তিনজন। এরপর ১১ নভেম্বর এই জেলায় সড়কে ঝরেছে আরও ১ প্রাণ। ২৫ নভেম্বর লরির ধাক্কায় মারা গেছেন তিনজন শ্রমিক।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর