আজ ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সংগৃহীত ছবি

চট্টগ্রাম প্রেস ক্লাবের নতুন সদস্যদের বরণ


চট্টগ্রাম প্রেস ক্লাব ব্যবস্থাপনা কমিটির পক্ষ থেকে নতুন অস্থায়ী সদস্যপদপ্রাপ্ত ১৯ জন সাংবাদিককে আনুষ্ঠানিকভাবে বরণ করে নেওয়া হয়েছে। আজ বুধবার (৯ নভেম্বর) দুপুরে প্রেস ক্লাবের পিএইচপি ভিআইপি লাউঞ্জে প্রেস ক্লাব সভাপতি আলী আব্বাসের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন চৌধুরী।

যুগ্ম সম্পাদক নজরুল ইসলামের সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য দেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) সভাপতি তপন চক্রবর্তী, প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি সালাহউদ্দিন মো. রেজা, সিইউজে সাধারণ সম্পাদক ম. শামসুল ইসলাম।

আলী আব্বাস বলেন, চট্টগ্রাম প্রেস ক্লাব মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী সাংবাদিকদের একটি ঐতিহ্যবাহী সংগঠন। দেশের নানা সংকটময় মুহূর্তেও চট্টগ্রাম প্রেস ক্লাব উল্লেখযোগ্য ভূমিকা রেখেছে। আমরা সততা ও নিষ্ঠার সঙ্গে কাজ করে এই ক্লাবের ভাবমূর্তি অব্যাহত রাখতে চেষ্টা করেছি। প্রেস ক্লাবের নতুন অস্থায়ী সদস্যরা সবাই নিজ নিজ কর্মক্ষেত্রে প্রতিষ্ঠিত। আপনাদের কর্ম ও মেধা দিয়ে আগামীতে চট্টগ্রাম প্রেস ক্লাবকে আরও এগিয়ে নিয়ে যাবেন বলে বিশ্বাস করি।

গঠনতন্ত্র মেনে চট্টগ্রাম প্রেস ক্লাবকে এগিয়ে নিয়ে যেতে নতুন সদস্যদের নিজ নিজ অবস্থান থেকে দায়িত্ব পালনের আহ্বান জানান সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন চৌধুরী। তিনি বলেন, অত্যন্ত স্বচ্ছ প্রক্রিয়ায় অস্থায়ী সদস্যপদ দেওয়া হয়েছে মেধাবী সাংবাদিকদের।

নতুন সদস্যদের চট্টগ্রাম প্রেস ক্লাবের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান সভাপতি আলী আব্বাস ও সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন চৌধুরীসহ ব্যবস্থাপনা কমিটির নেতারা।

এ সময় চট্টগ্রাম প্রেস ক্লাবের সহ-সভাপতি স ম ইব্রাহীম, সাংস্কৃতিক সম্পাদক নাসির উদ্দিন হায়দার, ক্রীড়া সম্পাদক দেবাশীষ বড়ুয়া দেবু, গ্রন্থাগার সম্পাদক মিন্টু চৌধুরী, সমাজসেবা ও আপ্যায়ন সম্পাদক মো. আইয়ুব আলী, কার্যকরী সদস্য শহীদুল্লাহ শাহরিয়ার, মোয়াজ্জেমুল হক, দেবদুলাল ভৌমিক, মনজুর কাদের মনজু, মহসিন চৌধুরী প্রমুখ।

নতুন সদস্যপদ পেয়েছেন দৈনিক আজাদীর জাকের আহমেদ, আমিনুল ইসলাম মুন্না ও অনুপম বড়ুয়া, দৈনিক পূর্বকোণের মো. রাশেদুল আলম, দৈনিক সুপ্রভাত বাংলাদেশের কাঁকন দেব, দৈনিক পূর্বদেশের তুষার কান্তি দেব ও আবীর চক্রবর্তী, দৈনিক পূর্বতারার সাইফুল আলম সিদ্দিকী, দ্য বিজনেস স্ট্যান্ডার্ড’র শামসুদ্দিন ইলিয়াছ, দ্য ডেইলি স্টারের অরুণ বিকাশ দে, বাংলাদেশ প্রতিদিনের মো. সেলিম, বণিক বার্তার সুজিত চন্দ্র সাহা, দৈনিক সমকালের আবদুল্লাহ আল মামুন এবং মো. রাশেদ, প্রথম আলোর সুজন ঘোষ, বাংলাধারার ফেরদৌস শিপন, বিডিনিউজের মিঠুন চৌধুরী, এটিএন বাংলার রনি দাশ এবং বাংলাভিশনের মো. সাইফুল ইসলাম।

তথ্যসূত্র: বাংলানিউজ২৪


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর