আজ ৯ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৪শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

শোক দিবসে এতিমখানার শিশুদের খাওয়ালেন স্বেচ্ছাসেবক লীগ নেতা ফয়েজ আহমদ টিপু


মোঃ কামরুল ইসলাম মোস্তফা, চন্দনাইশঃ

মহান স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে চট্টগ্রাম দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগ অর্থ সম্পাদক এম.ফয়েজ আহমদ টিপুর উদ্যোগে সোমবার (১৫ আগস্ট) চন্দনাইশ উপজেলার দোহাজারী পৌরসভার রায়জোয়ারা ইসলামিয়া নজিরিয়া এতিমখানায় এতিম শিশুদের খাওয়ানো হয়েছে।

এছাড়া ১৯৭৫ সালের ১৫ আগস্টে শাহাদাত বরণকারী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তাঁর পরিবারের অন্যান্য সদস্য ও মহান মুক্তিযুদ্ধে সকল শহীদের রুহের মাগফিরাত কামনা এবং মাননীয় প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনায় মিলাদ মাহফিল ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগ অর্থ সম্পাদক এম. ফয়েজ আহমদ টিপু, দোহাজারী রায়জোয়ারা ইসলামিয়া নজিরিয়া সুন্নিয়া দাখিল মাদ্রাসার সুপার মাওলানা মুফতি মোহাম্মদ ইসলাম নক্সবন্দী, সিনিয়র শিক্ষক মাওলানা মোহাম্মদ আবু ইউসুফ, হেফজখানার শিক্ষক হাফেজ নুর হোসেন, শিক্ষানবিশ আইনজীবী তৌহিদুল ইসলাম, ৭নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আবু তালেব, সিনিয়র সহ-সভাপতি এমরান হোসেন, সাধারণ সম্পাদক আজম খান, নুরুল ইসলাম সবুজ প্রমূখ।

খাবার বিতরণকালে এম.ফয়েজ আহমদ টিপু বলেন, “বঙ্গবন্ধুর মতো নেতা আর আসবে না। জাতির পিতার জন্ম না হলে দেশে স্বাধীন হতো না। বঙ্গবন্ধু আমাদের মাঝে না থাকলেও, তাঁর আদর্শ আছে, দর্শন আছে। দুঃখী মানুষের মুখে হাসি ফুটিয়ে তাঁর স্বপ্ন পূরণের দায়িত্ব এখন আমাদের সকলের।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতির পিতার নির্দেশনা মতো সাধারণ মানুষের জীবন মান উন্নয়নে আন্তরিকভাবে কাজ করে যাচ্ছেন। আওয়ামী লীগের ভেতর থেকে খন্দকার মোশতাকের মত রূপধারীদের কাছ থেকে প্রকৃত ত্যাগী আওয়ামী লীগের কর্মীদের সজাগ থেকে আগামীতে যেকোন ধরনের দেশবিরোধী চক্রান্ত মোকাবেলা করতে হবে।”


Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর