আজ ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

সিইউজে’র নবনির্বাচিত কমিটি

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে সিইউজের নবনির্বাচিত কমিটির শ্রদ্ধা নিবেদন


গোপালগঞ্জের টুঙ্গিপাড়াস্থ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন (সিইউজে) নির্বাহী কমিটির নবনির্বাচিত নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার (১৩ অক্টোবর) বিকেলে গোপালগঞ্জের টুঙ্গিপাড়াস্থ বঙ্গবন্ধুর সমাধিতে সিইউজে’র নবনির্বাচিত সভাপতি তপন চক্রবর্তী ও সাধারণ সম্পাদক ম. শামসুল ইসলামের নেতৃত্বে কমিটির সদস্যরা শ্রদ্ধা নিবেদন করেন।

এ সময় উপস্থিত ছিলেন সিইউজের সদ্য বিদায়ী সভাপতি মোহাম্মদ আলী, নির্বাহী কমিটির নবনির্বাচিত সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ রুবেল খান, অর্থ সম্পাদক মুজাহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মো. মহরম হোসাইন, প্রচার ও প্রকাশনা সম্পাদক সরওয়ার কামাল এবং নির্বাহী সদস্য আলাউদ্দীন হোসেন দুলাল।

এ সময় সিইউজের নবনির্বাচিত সভাপতি তপন চক্রবর্তী বাঙালি জাতির অধিকার আদায়ে বঙ্গবন্ধুর সংগ্রামের ইতিহাস তুলে ধরে বলেন, ‘বঙ্গবন্ধু সারাজীবন শোষিতের পক্ষে সংগ্রাম করেছেন। আমরা বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে সাংবাদিকদের অধিকার আদায়ে কাজ করবো।’

সিইউজের সাবেক সভাপতি মোহাম্মদ আলী বলেন, ‘সিইউজের নবনির্বাচিত বলিষ্ঠ নেতৃবৃন্দের নেতৃত্বে সাংবাদিকরা তাদের অধিকার আদায়ে সংগ্রাম করে যাবে।’

সিইউজে নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন শেষে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাতে অংশ নেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর