আজ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সামাজিক সংগঠনের মাধ্যমে ভ্রাতৃত্ব ও সোহার্দ্যপূর্ণ বন্ধন গড়ে উঠে: শিক্ষা উপমন্ত্রী


নিজস্ব প্রতিবেদক 

শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেছেন, সামাজিক সংগঠনের মাধ্যমে ভ্রাতৃত্ব, সোহার্দ্যপূর্ণ ও সামাজিক বন্ধন গড়ে উঠে। প্রত্যেকটি সামাজিক সংগঠন মানবিক কল্যাণে কাজ করা উচিত এবং পাশাপাশি নিজেদেরকে সুসংগঠতি করে এলাকার উন্নয়নে ভূমিকা রাখার আহবান জানান। শনিবার (১ এপ্রিল) দি কিং অব চিটাগং কমিউনিটি সেন্টারে চন্দনাইশ সমিতি- চট্টগ্রামের উদ্যোগে অনুষ্ঠিত ইফতার মাহফিলে সংগঠনের সভাপতি আবু তাহেরের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান এটিএম পেয়ারুল ইসলাম, উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল জব্বার চৌধুরী, পৌর মেয়র মাহবুবুল আলম খোকা, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য আবু আহমদ চৌধুরী জুনু, জেলা পরিষদের সদস্য ফারজানা আক্তার জিনিয়া।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের ট্রাস্টি ডা. শাহাদাত হোসেন, আবদুল কৈয়ুম চৌধুরী, জাহাঙ্গীর আলম। স্বাগত বক্তব্য রাখেন সংগঠনে সাধারণ সম্পাদক মাকসুদুর রহমান।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের অবসর প্রাপ্ত শিক্ষক আবদুল গফুর, চট্টগ্রাম জেলা আইনজীবি সমিতির সভাপতি এড. নাজিম উদ্দীন চৌধুরী, বাংলাদেশ ব্যাংকের অবসর প্রাপ্ত জিএম একরাম হোসেন, কবি অবিক ওসমান প্রমুখ। দোয়া ও মিলাদ পরিচালনা করেন উপজেলা ভাইস চেয়ারম্যান মাও. সোলাইমান ফারুকী।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর