আজ ২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

বিসিবি পরিচালক

‘উন্নতি ছিলো, প্রত্যাশাও বেড়ে গিয়েছিলো’


এবারের বিশ্বকাপে টাইগার বাহিনীর উন্নতি ছিলো বলেই তাদের প্রতি দেশবাসীর প্রত্যাশা অনেক বেশি বেড়ে গিয়েছিলো বলে মন্তব্য করেছেন বিসিবি পরিচালক ও টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন। বাছাইপর্ব ছাড়াই টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভ খেলেছে বাংলাদেশ। সেখানে প্রতিপক্ষ হিসেবে পেয়েছিল নেদারল্যান্ডস ও জিম্বাবুয়েকে। এ দুটি দলের বিপক্ষে জয়ের প্রত্যাশা ছিল টাইগারদের। কাঙ্খিত সেই জয় তারা পেয়েছে। তবে জয়ের খুব কাছে গিয়েও পারেনি ভারতকে হারাতে। ব্যাটারদের ব্যর্থতায় পাকিস্তানের বিপক্ষেও লড়াইটা জমিয়ে তুলতে পারেনি। আর দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তো অসহায় আত্মসমর্পণই করেছে সাকিব আল হাসানের দল।

তবুও প্রতি ম্যাচে টাইগারদের উন্নতির ছাপ দেখেছেন বিসিবি পরিচালক। অ্যাডিলেড থেকে বাংলাদেশের বিমান ধরার আগে গণমাধ্যমকে জানান, বিশ্বকাপে বাংলাদেশ খারাপ করেনি। প্রতি ম্যাচেই তিনি দেখেছেন উন্নতির ছাপ।

টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের পারফরম্যান্স নিয়ে খালেদ মাহমুদের দাবি, ‘প্রতিটি ম্যাচেই আমাদের উন্নতি ছিল। প্রত্যাশাও বেড়ে গিয়েছিল, সেমিফাইনালে যাওয়ার সুযোগ তৈরি হয়েছিল। কিন্তু সেটি হয়নি, তবে আমার মনে হয় আমরা মোটেই একেবারে খারাপ করিনি।’

তথ্যসূত্র: দেশ রূপান্তর


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর