আজ ২৩শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৬ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

সংবাদ সম্মেলনে লিখিত অভিযোগ পাঠ করছেন এস এম শফিউল আজম

বহদ্দারহাটে ব্যবসায়ীকে হামলা, ভুক্তভোগীর সংবাদ সম্মেলন


চট্টগ্রাম নগরীর বহদ্দারহাটে ব্যবসায়িক বিরোধের জের ধরে হামলার শিকার হয়েছেন এস এম শফিউল আজম (৪৭) নামে এক ব্যবসায়ী। আজ শনিবার (২৪ ডিসেম্বর) বিকাল সাড়ে তিনটায় বহদ্দারহাটের নিজ ব্যবসা প্রতিষ্ঠান আঁখি ইন্টারন্যাশনালে এ বিষয়ে প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন করেছেন তিনি।

লিখিত বক্তব্যে ভুক্তভোগী ব্যবসায়ী এস এম শফিউল আজম বলেন, ‘গত ২৯ নভেম্বর সন্ধ্যায় আমি আমার বহদ্দারহাটের মমতাজ টাওয়ারস্থ অফিস থেকে বের হচ্ছিলাম। এসময় সৈয়দ মোহাম্মদ সাজেদুল করিম সাজু, শওকত হোসেন, মো. জয়নাল আবেদীন কাজল ও অপর দুইজন ব্যক্তি আমাকে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর, চট্টগ্রামের টেন্ডার সংক্রান্ত বিষয়ে কথা বলবেন বলে থামান। আলাপের একপর্যায়ে তারা আমার মুখে ঘুষি মারেন এবং পরে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। এরপর তারা আমাকে এলোপাথারি কিল-ঘুষি মারতে শুরু করেন। এতে আমার চোয়াল, গলা, বুক ও পিঠ জখম হয়। তারা আমার শার্ট ছিড়ে ফেলে ও আমাকে খুন করে লাশ গুম করার হুমকি দিয়ে চলে যায়। পরে স্থানীয়দের সহায়তায় আমি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিই।

তিনি আরও বলেন, এ ঘটনার পর থেকে আমি উদ্বেগ ও শঙ্কার মধ্যে দিন কাটাচ্ছি। এ বিষয়ে নগরীর পাঁচলাইশ থানায় (ডায়েরি নং-১৮৮৭/২২) একটি সাধারণ ডায়েরি করেছি। ঘটনার ভিডিও ফুটেজও আমার কাছে সংরক্ষিত আছে। আমি হামলাকারীদের বিরুদ্ধে দ্রুত আইনানুগ ব্যবস্থার দাবি জানাই। এসময় আরো উপস্থিত ছিলেন মোমিন উল্লাহ, ফজলে রাব্বি ইশাদ, মোহাম্মদ মারুফ, শরীফুল ইসলাম, মোহাম্মদ মিজান প্রমুখ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর